ঢাকা, শনিবার 26 August 2017, ১১ ভাদ্র ১৪২8, ০৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

টঙ্গীতে তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর মহানগরীর টঙ্গী এলাকায় তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত তিতাস গ্যাস কর্তৃপক্ষ এ অভিযান পরিচালনা করেন। পরে গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।
তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী টঙ্গী জোনের ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব জানান, টঙ্গীর দত্তপাড়া এলাকায় ১টি ওয়াশিং কারখানা ও ২টি আবাসিক এবং স্কুইব রোডের কাঁঠালদিয়া এলাকায় ১টি ওয়াশিং কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে ওয়াসিং কারখানার একটিকে ৫০ হাজার ও অন্যদিকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। অপরদিকে বিচ্ছিন্নের আবাসিক সংযোগের  একটি ৩০ হাজার ও অন্যদিকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। সর্বমোট ২ লাখ বিশ হাজার টাকা জরিমানা করা হয় বলে জানান তিনি।
অজিত চন্দ্র দেব আরো জানান, ওয়াসিং কারখানা দু’টির কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে অবৈধভাবে তিতাস গ্যাসের সংযোগ নিয়ে তাদের বাণিজ্যিক কার্যক্রম পরিচালনা করে আসছিল।
সংযোগ বিচ্ছিন্ন ও অভিযান পরিচালনার সময় তিতাস গ্যাস টঙ্গী জোনের উপ-ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম, প্রকৌশলী মেজবাউর রহমান, মো. আব্দুর রাজ্জাক, সরকারী প্রকৌশলী রিদওয়ান-উজ-জামান, সহ-ব্যবস্থাপক শাহ মোহাম্মদ এমদাদ, নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ