ঢাকা, শনিবার 26 August 2017, ১১ ভাদ্র ১৪২8, ০৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

নওগাঁয় বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

নওগাঁর পত্নীতলায় বন্যার্তদের হাতে ত্রাণ তুলে দিচ্ছেন বিশিষ্ট সাংবাদিক মোঃ মনিরুজ্জামান চৌধুরী মিলন

নওগাঁ সংবাদদাতা: নওগাঁয় এফবিসিসিআই-এর উদ্যোগে সদর উপজেলার বাইপাস সড়ক, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ ও ছিটকীতলায় ১হাজার বর্ন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন, এফবিসিসিআই-এর প্রেসিডেন্ট শফিউল ইসলাম মহিউদ্দীন। এ সময় অন্যান্যের মধ্যে এফবিসিসিাই এর সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, পরিচালক প্রবীর সাহা, পরিচালক দিলীপ কুমার আগরওয়াল, নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্র্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান হাছানুর আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক আহসান হাবিব, সদর উপজেলা নির্বাহী অফিসার মোসতানজিদা খানম,  প্রমুখ বক্তব্য রাখেন। মানুষের মাঝে চাল, ডাল, চিড়া, গুড়, লবন ও  সয়াবিন তৈল বিতরন করেন।
এদিকে, নওগাঁর মহাদেবপুর ও বদলগাছি উপজেলার বিভিন্ন এলাকায় বন্যাদুর্গত মানুষের মধ্যে জেলা বিএনপির সদস্য রবিউল আলম বুলেট ব্যক্তিগত উদ্যোগে ত্রান বিতরন করেছেন।
তাছাড়া নওগাঁ জেলায় বন্যার্তদের মধ্যে আরও ১৭৯.৫০০ মেট্রিক টন চাউল এবং ৯ লক্ষ ৭০ হাজার নগদ টাকা ত্রান হিসেবে বিতরণ করা হয়েছে। নওগাঁ’র জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমান জানিয়েছেন এ নিয়ে এ পর্যন্ত জেলায় মোট ৬৩৬.৫০০ মেট্রিক টন চাল এবং নগদ ২৫ লাখ ৯৫ হাজার ৫শ’  ত্রাণ হিসেবে বিতরন করা হলো।

অনলাইন আপডেট

আর্কাইভ