ঢাকা, শনিবার 26 August 2017, ১১ ভাদ্র ১৪২8, ০৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

গাড়ীর বাজার সম্প্রসারণে নিটল মটরস নিরলস কাজ করে যাচ্ছে

গাজীপুর সংবাদদাতাঃ নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ বলেছেন, দীর্ঘ ৩০ বছরেরও বেশী সময়ের অর্জিত অভিজ্ঞতার আলোকে গ্রাহকদেরকে বিশ্ব মানের গাড়ী সরবরাহ ও বিক্রয়োত্তর সেবা প্রদান করছে নিটল মটরস। গ্রাহকদের অতি সহজে গাড়ী সরবরাহ, বিক্রয়োত্তর সেবা এবং যন্ত্রাংশের সহজপ্রাপ্তির সুযোগ সৃষ্টি করে দেয়ার লক্ষ্যে নতুন নতুন শো-রুম প্রতিষ্ঠা এবং ক্রমাগত গাড়ীর বাজার সম্প্রসারণের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
তিনি মঙ্গলবার দুপুরে গাজীপুর সদরের মেম্বারবাড়ী বানিয়ারচালা এলাকায় এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পার্শ্বে নিটল মটরস লিমিটেডের বাণিজ্যিক বাহনের ডিসপ্লে সেন্টার ও টাটা গাড়ী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিকারা মটরসের সত্ত্বাধীকারি হুমায়ূন কবীর, টাটা মটরসের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার জিতেন্দ্র বাহাদুর, নিটল মটরসের জেনারেল ম্যানেজার গোলাম রাব্বানী, নিটল মটরসের সিইও মোস্তাক আহমেদ, সিবিও তাভীর শহীদ রতন, গাজীপুর জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান উদ্দিন আহমদ প্রমুখ। এ মেলা ৬ থেকে শুরু হয়েছে এবং চলবে ১১ আগস্ট পর্যন্ত।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, নিটল মটরস দেশের বাণিজ্যিক বাহনের বাজারে প্রধান সরবরাহকারী। ইতিমধ্যে গ্রাহকদের জন্য সারাদেশে সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা প্রদান এবং খুচরা যন্ত্রাংশ সরবরাহের বিশাল নেটওয়ার্ক গড়ে তুলেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ