ঢাকা, শনিবার 26 August 2017, ১১ ভাদ্র ১৪২8, ০৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

গাজীপুরে আবাসিক হোটেলে অভিযান ৯৪ তরুণ-তরুণী আটক

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর সিটি কর্পোরেশন ও সদর উপজেলার ১০টি আবাসিক হোটেলে বিশেষ অভিযান পরিচালনা করে ৯৪ জন তরুণ-তরুণীকে আটক করেছে পুলিশ।
গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে ও জয়দেবপুর থানার ওসি মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে গাজীপুর চান্দনা চৌরাস্তা, সদর উপজেলার হোতাপাড়া এলাকা, কোনাবাড়ী ও টঙ্গী এলাকায় পৃথক বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে এসব আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৯৪ জনকে আটক করা হয়। এদের মধ্যে ৪৪ জন নারী ও ৫০ জন পুরুষ।
গাজীপুর পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মোঃ মোমিনুল ইসলাম জানান, গাজীপুরের বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে মঙ্গলবার দুপুর থেকে বিভিন্ন আবাসিক  হোটেলে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সদর উপজেলার হোতাপাড়া এলাকার বৈশাখী আবাসিক  হোটেল, ভোগড়া চান্দনা চৌরাস্তা এলাকার রাজমনি, এশিয়া, শাপলা, প্যারেড, ঈশা খাঁ, রোজ গার্ডেন,  কোনাবাড়ী এলাকার এয়ার ইন্টারন্যাশনাল ও টঙ্গীতে অনামিকা ও স্বাগতম আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ৪৪ জন নারী ও ৫০ জন পুরুষসহ ৯৪ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

অনলাইন আপডেট

আর্কাইভ