ঢাকা, শনিবার 26 August 2017, ১১ ভাদ্র ১৪২8, ০৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

নাস্তিক-মুরতাদ ছাড়া আর কেউ ইসলামী রাষ্ট্রব্যবস্থাকে অস্বীকার করতে পারে না -খেলাফত আন্দোলন

বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগর নেতৃবৃন্দ বলেছেন, ইসলাম একটি পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা। ব্যক্তি, পরিবার, সমাজ, রাষ্ট তথা জীবনের সকল ক্ষেত্রে ইসলাম পূর্ণাঙ্গ দিক নির্দেশনা প্রদান করেছে। পৃথিবীতে বিরাজমান হানাহানি, অশান্তি, জুলুম-নিপীড়ন অন্যতম কারণ হচ্ছে ইসলামী রাষ্ট্রব্যবস্থা, বিচার ব্যবস্থার বাস্তবায়ন না থাকা। বিশ্বাসী ব্যক্তিমাত্রই তা স্বীকার করতে বাধ্য। একমাত্র নাস্তিক-মুরতাদ ছাড়া আর কেউ ইসলামী রাষ্ট্রব্যবস্থাকে অস্বীকার করতে পারে না।
গতকাল শুক্রবার সকালে খেলাফত আন্দোলন যাত্রাবাড়ি থানা কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক ইজতেমায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। ঢাকা মহানগর সাংগঠনিক সম্পাদক ও যাত্রাবাড়ি আমীর মুফতি মামুনুর রশিদের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক হাফেজ্ জুম্মানুল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠিত ইজতেমায় বক্তব্য রাখেন মহানগর সহ-সম্পাদক মুফতি নাঈম হোসাইন, প্রচার সম্পাদক মো:  মোফাচ্ছির হোসাইন প্রমুখ।
বক্তারা আরও বলেন, ইসলামী রাষ্ট্র ব্যবস্থা না থাকায় আজ ব্যক্তিগতভাবে ইসলাম মেনে চলাও মুশকিল হয়ে দাঁড়িয়েছে। নানা ধরনের অনৈসলামিক আইনের বিধি-নিষেধে ইসলামের বিধি-বিধানসমূহকে যথাযথভাবে পালনের পথ সংকুচিত করে দেওয়া হচ্ছে। এমতাবস্থায় প্রতিটি মুসলিমকে একতাবদ্ধ হয়ে তাগুতি শক্তিকে হঠিয়ে ইসলামী আইন প্রতিষ্ঠায় অবিচলভাবে কাজ করতে হবে। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ