ঢাকা, শনিবার 26 August 2017, ১১ ভাদ্র ১৪২8, ০৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

ভেড়ামারায় বিদেশী পিস্তল ২টা ম্যাগাজিন ৩০ রাউন্ড গুলীসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা : কুষ্টিয়ার ভেড়ামারা থানা পুলিশ অভিযান চালিয়ে বিদেশী অত্যাধুনিক ৯ এমএম পিস্তল, ২টা ম্যাগাজিন ও ৩০ রাউন্ড গুলীসহ চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী ঝন্টু আল মামুন (৩৫) কে গ্রেফতার করেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ভেড়ামারা আল্লাহদর্গা সড়কের হওয়াখালী নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ঝন্টু পাশ্ববর্তী দৌলতপুর থানার তারাগুনিয়া ব্র্যাক অফিসের পাশের এলাকার সিরাজুল ইসলামের পুত্র। তার বিরুদ্ধে দৌলতপুর থানায় অস্ত্র, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।
 গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নিশ্চিত হয় অস্ত্র ব্যবসায়ী ঝন্টু মোটরসাইকেল যোগে ভেড়ামারায় আসছে। এরপরই ভেড়ামারা মডেল থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই এম এ কুদ্দুস, এএসআই আবু তালেব সঙ্গীয় ফোর্স ভেড়ামারা হাওয়াখালী নামক স্থানে অবস্থান নেয়। সেখানে অস্ত্র ব্যবসায়ী ঝন্টু পৌছালে পুলিশ তাকে ঘিরে ফেলে। এসময় পুলিশ তার দেহ তল্লাশি করে ইউএসএর তৈরী অত্যাধুনিক ৯এমএম পিস্তল, ২টা ম্যাগজিন ও ৩০ রাউন্ড গুলীসহ তাকে গ্রেফতার করে।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানিয়েছেন, গ্রেফতারকৃত অস্ত্র ব্যাবসায়ী ঝন্টু আল মামুন এর বিরুদ্ধে ভেড়ামারা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। যার নং-১৫, তারিখ ২৪/০৮/১৭ইং।

অনলাইন আপডেট

আর্কাইভ