ঢাকা, রোববার 27 August 2017, ১২ ভাদ্র ১৪২8, ০৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে  .....ওবায়দুল কাদের 

 

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা : আ’লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেেেছন, বিএনপি সুপ্রিম কোর্টের রায়কে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। বিএনপির সাথে আমাদের রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতা আছে। আমাদের কথা বলার অবস্থা আছে কিন্তু বিএনপির নেই। দেশে যে উন্নয়ন আমরা করেছি, বিএনপি স্বপ্নেও তা ভাবতেও পারবে না। উন্নয়নের ধারাবাহিকতায় নোয়াখালী খাল, ক্লোজার, বামনী নদীসহ জলাবদ্ধতা নিরসন প্রকল্প, ব্যাপক রাস্তাঘাটের উন্নয়ন শেখ হাসিনা সরকারে আছে বলে সম্ভব হয়েছে। 

তিনি গতকাল শনিবার নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা বসুরহাট বাজারের রূপালী চত্বরস্থ উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের উদ্দেশ্য প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

 সেতু মন্ত্রী আরো বলেন, সোনাপুর-জোরালগঞ্জ সড়ক, বসুরহাট-দাগনভূঁঞা সড়কের কাজ শেষ হয়েছে। এ উন্নয়নের ফলে এলাকায় অনেক বেকার সমস্যা সমাধান ও অর্থনৈতিক উন্নয়ন হবে। মওদুদ সাহেবকে ইঙ্গিত করে সেতুমন্ত্রী  বলেন, তিনি তার বাড়ির দরজার রাস্তা ও বাড়ির পাশের স্কুলের উন্নয়ন করতে পারেনি। এটা শেখ হাসিনার সরকার করেছে। মওদুদ আহমদ মাঝে মাঝে এলাকা এসে ছুতাধরে নানা ধরনের তালবাহানা চালিয়ে যাচ্ছে। বিএনপি ভোট চাওয়ার মতো কোন কাজ করেনি। বিএনপি ইস্যু খুঁজছে, বিএনপি সুপ্রিম কোর্টের রায় নিয়ে লাফালাফি করছে। তাদের উদ্দেশ্য এটাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করা। বিগত বিএনপি সরকারের আমলে কোম্পানীগঞ্জে আমাদের সাড়ে ৩ হাজার নেতাকর্মীকে বাড়ি ছাড়া করা হয়েছে। তাদের পুকুরের মাছ, গরু ও দোকান ভাংচুর ও লুট করেছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। মন্ত্রী আরও বলেন, পুলিশকে কথায় কথায় ব্যবহার করা সবার অন্যায়, পুলিশকে দিয়ে কেন বিরোধীদলকে দমন করবো। আমাদের উন্নয়ন আমাদের ভোট। রাজনীতিকে রাজনীতি দিয়ে মোকাবেলা করতে হবে। তিনি দলীয় কর্মীদেরকে জনগণের সাথে ভালো ব্যবহার করার পরামর্শ দেন। বগুড়ার তুফান সরকারের মত কর্মী আমাদের প্রয়োজন নেই। এরপর মন্ত্রী কবিরহাট উপজেলার করিবহাট পৌরসভায় দুস্থ, অসহায়দের মাঝে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা পরিষদের সদস্য আকরাম উদ্দিন চৌধুরী সবুজ, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, স্বাধীনতা ব্যাকাংর্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, চরহাজারী ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল হুদা, চরপাবর্তী ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন মুন্না প্রমুখ।  

অনলাইন আপডেট

আর্কাইভ