ঢাকা, রোববার 27 August 2017, ১২ ভাদ্র ১৪২8, ০৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

দিনাজপুরে কালি মন্দিরের মূর্তি ভাঙচুর ॥ আটক ২

দিনাজপুর অফিস : দিনাজপুর ফুলতলা শ্মশান ঘাটের কালি মন্দিরে দুর্বৃত্তরা হামলা চালিয়ে কয়েকটি মূর্তি ভাঙচুর করে। জানা গেছে, গত শুক্রবার রাতে শ্মশানে ঢুকে মন্দিরে স্থাপিত কালি মূর্তির মাথা ভেঙ্গে ফেলে এবং তার আশপাশে বিভিন্ন মূর্তির মাথা ও হাত ভেঙ্গে ফেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ শহরের বিভিন্ন স্থান থেকে ২ জনকে আটক করেছে। এরা হচ্ছে-সদর উপজেলার হামজাপুর গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র বাপ্পী শাহরিয়ার (৩২) এবং মাশিমপুর গ্রামের ওসমান গনির পুত্র সাখাওয়াত হোসেন (২৬)।
প্রতিমা ভাঙচুরের খবর পেয়ে হিন্দু ভক্তরা ঘটনাস্থলে ছুটে যান। তারা ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চান। দিনাজপুর-৩ সদর আসনের সংসদ সদস্য হুইপ ইকবালুর রহিম এমপি ও দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল গতকাল শনিবার সকালে পৃথক পৃথকভাবে ঘটনাস্থলে ছুটে যান। তারা অবিলম্বে দুর্বৃত্তদের চিহ্নিত করে গ্রেফতারের মাধ্যমে বিচারের আওতায় আনবেন বলে ঘোষণা দেন।
ত্রাণ বিতরণ করেছে শিওর ক্যাশ
স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত দিনাজপুরের বানভাসিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে শিওর ক্যাশ।  দিনাজপুর বাংলা স্কুল প্রাঙ্গণে এ ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, শিওর ক্যাশ-এর ভাইস প্রেসিডেন্ট, এনএসএম সেলস্ এন্ড ডিস্ট্রিবিউশন মোঃ মজিবর রহমান, ভাইস প্রেসিডেন্ট ও ন্যাশনাল সেলস্ ম্যানেজার মোঃ মইনউদ্দীন চিশতী, রিজিওনাল সেলস্ ম্যানেজার নাজমুল হাসান, এরিয়া সেলস্ ম্যানেজার মহিবুর রহমান, এরিয়া সেলস্ ম্যানেজার তারিকুল হক খান তারিক, এরিয়া ম্যানেজার তানভীর তাহের আরিয়ান, এক্সিকিউটিভ মোঃ আশফাক হোসেন প্রমুখ। ত্রাণ বিতরণ কার্যক্রমে সার্বিক সহায়তা করেন এবং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর মিউনিসিপ্যাল হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ শমসের আলী। এর আগে জেলার পার্বতীপুর উপজেলার হাবড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে, চিরিরবন্দর উপজেলায় এবং বিকালে বিরল উপজেলার প্রত্যন্ত অঞ্চলেও ত্রাণ বিতরণ করা হয়। এ সময় প্রায় সাড়ে ৬শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয় বলে আয়োজকগণ জানিয়েছেন। বিতরণকৃত প্রতি প্যাকেটে চাল, চিড়া, ডাল, লবন, সোয়াবিন তৈল, সাবান ও ওরস্যালাইন ছিল বলে ত্রাণ পাওয়া মানুষেরা জানিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ