ঢাকা, রোববার 27 August 2017, ১২ ভাদ্র ১৪২8, ০৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

হোসেনপুরে মাদকের ভয়াল ছোবল

কিশোরগঞ্জ সংবাদদাতা: হোসেনপুরে মাদকের ভয়াবহতা দিন দিন বেড়েই চলছে। ফেনসিডিল ও গাঁজায় আসক্ত হচ্ছে স্কুল কলেজের তরুণরা। বুদ্ধ, বয়স্ক, উঠতি বয়সের যুবকেরা জড়িয়ে যাচ্ছে মাদকের ভয়াবহ জালে। এতে উদ্বিগ্ন হয়ে পড়ছেন অভিবাবক ও এলাকার সচেতন মহল। হালুয়াঘাট ময়মনসিংহ, ঢাকার সঙ্গে যোগাযোগের জন্য অন্যতম পথ হচ্ছে দেওয়ানগঞ্জ-হাজীপুর  বাজার পথ।
পশ্চিম অঞ্চলে থেকে এই পথ  হয়েই অধিকাংশ মাদক হোসেনপুর, কিশোরগঞ্জ শহরে পৌছে বলে জানাযায়।
আর মাদক আনা নেওয়ার পথে হাজীপুর বাজার কিছু প্রভাবশালী  নেতা আনিছের দাপটে পৌছে যাচ্ছে মাদক ব্যবসায়ীদের কাছে। এতে করে খুব সহজেই সেবনের জন্য মাদকদ্রবব্য পৌছে যাচ্ছে  হোসেনপুরের তৃণমূল পর্যায়ে। বাড়ছে মাদকসেবির সংখ্যা।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক সেবনকারী জানান, নানারকম ওষুধ, ট্যাবলেট, সিরাপ মিশিয়ে খেলে ঘুম ঘুম ভাব হয়, ঝিমুনি আসে, অন্যরকম লাগে এজন্যই এসব সেবন করি। অনুসন্ধানে জানা যায়, হোসেনপুরে প্রায় ১০- ১৫টি স্পটে গাঁজা, ইয়াবা, ফেনসিডিল সহ ভিবিন্ন মাদকদ্রব্য বিক্রি হচ্ছে।
এসব স্পট থেকে সহজেই সংগ্রহ করা যাচ্ছে মাদকদ্রব্য। হাজেঞ্চা, হাজীপুর বাজার, ভোটের বাজার, নতুন সড়ক গোবিন্দপুর বাজার  এলাকার উঠতি বয়সের যুবকেরা ভ্রাম্যমাণ অবস্থায় গাজা, ফেনসিডিল, চেতনানাশক ট্যাবলেট, ইয়াবা বিক্রি করে বলে অভিযোগ পাওয়া গেছে। 
এ বিষয়ে হোসেনপুর থান ভারপাপ্ত কর্মকর্তা মো:  আবুল হোসেন জানান, মাদক বিক্রেতাদের গ্রেপ্তারে পাশাপাশি মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ