ঢাকা, রোববার 27 August 2017, ১২ ভাদ্র ১৪২8, ০৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতাঃ মঠবাড়িয়া উপজেলার বুড়িরচর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার জুম্মার নামাজের সময় প্রতিপক্ষ মসজিদে ঢুকে মো. বজলু আকন (৩৫) নামের এক যুবককে ধরে বাইরে নিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে। মসজিদের মুসল¬ীরা গুরুতর আহত বজলুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে এলে আশংকাজনক অবস্থায় সন্ধ্যায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। বজলু বুড়িরচর গ্রামের আঃ খালেক আকনের ছেলে।
আহতের পারিবারিক সূত্রে জানাযায়, ধানীসাফা ইউনিয়নের বুড়িরচর গ্রামের আশরাফ খানের পুত্র মোঃ কবিরের (বরখাস্তকৃত পুলিশ সদস্য) সাথে একই বাড়ির  মোঃ হেমায়েত খানের ছেলে আপন চাচাত ভাই হাবিব খানের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলাও বিচারাধীন। কবির এ ব্যাপরে তার প্রতিবেশী মোঃ বজলুর বিরুদ্ধে প্রতিপক্ষ হাবিব কে সহযোগীতা করার অভিযোগ আনে।
শুক্রবার জুম্মার নামাজ শেষে মোনাজাতের সময় কবির তার ভাই মামুন ও আজাদ মিলে বজলুকে মসজিদ থেকে ডেকে এনে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে। মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান চৌধুরী জানান, রোগীর অবস্থা গুরুতর ও হাড়ে জখমের আশংকায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ