ঢাকা, মঙ্গলবার 29 August 2017, ১৪ ভাদ্র ১৪২8, ০৬ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

শ্রীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

শ্রীপুর (মাগুরা) সংবাদদাতা: মাগুরার শ্রীপুর উপজেলার নবগ্রাম এলাকায় পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই ওয়াজেদ আলী বিশ্বাস (৬৭) নামে এক মুক্তিযোদ্ধার শুক্রবার রাতে করুন মৃত্যু হয়েছে।
নিহত মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলীর পরিবারের লোকজন জানান, জমি-জমা সংক্রান্ত ও টাকা-পয়সা লেনদেন নিয়ে নিহত বড় ভাই ওয়াজেদ ও ছোট ভাই রায়হান এর মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। এরই এক পর্যায়ে গত বুধবার বিকেলে উভয় পরিবারের মধ্যে ঝগড়া-বিবাদ সৃষ্টি হয়। ঝগড়া-বিবাদের এক ফাঁকে ছোট ভাই রায়হান বিশ্বাস এবং তার ছেলে কাওছার লাঠি দিয়ে পিঠিয়ে বড় ভাই ওয়াজেদ বিশ্বাসকে মারাত্বক আহত করে। আশংকাজনক অবস্থায় ওইদিনই শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এখানে তার অবস্থার আরো অবনতি ঘটলে শুক্রবার রাত ১২টার দিকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত অনুমান ২টার দিকে তনি মৃত্যু বরণ করেন।
শ্রীপুর থানার ওসি মোঃ রেজাউল ইসলাম জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের ছোট ভাই রায়হান বিশ্বাস (৬২) ও ভাতিজা কওসার বিশ্বাস(২৮)কে আটক করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ