ঢাকা, মঙ্গলবার 29 August 2017, ১৪ ভাদ্র ১৪২8, ০৬ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

বন্যার্তদের সাহায্যার্থে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে

সিলেটের বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করছেন সিলেট জেলা দক্ষিণ জামায়াতের আমীর মাওলানা হাবিবুর রহমান

সিলেট ব্যুরোঃ সিলেট জেলা দক্ষিণ জামায়াতের আমীর মাওলানা হাবিবুর রহমান এবারের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত হাজারো বন্যার্তদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। তিনি বলেন, স্মরণকালের এ ভয়াবহ বন্যায় আমাদের যার যা আছে তা থেকে বানভাসিদের সাহায্যার্থে এগিয়ে আসলে মহান আল্লাহ পাকের পক্ষ থেকে আমাদেরকে অবশ্য পুরস্কৃত করা হবে। এই কঠিন দুর্যোগে সকল ভেদাভেদ ভুলে বন্যার্তদের পাশে সাহায্যের হাত বাড়ানোর জন্য তিনি সমাজের সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানান।
গতকাল সোমবার দুপুরে সিলেট দক্ষিণ জামায়াতের পক্ষ থেকে বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের বন্যার্ত মানুষের মধ্যে চাল সহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা দক্ষিণ জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক আব্দুল হান্নান, সেক্রেটারি ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, বালাগঞ্জ উপজেলা জামায়াতের আমীর আব্দুল জলিল, জামায়াত নেতা আব্দুস সাত্তার প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ