ঢাকা, বুধবার 06 September 2017, ২২ ভাদ্র ১৪২8, ১৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

সাঁথিয়ায় তালাকপ্রাপ্ত স্ত্রীর আত্মহত্যা থানায় মামলা

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা : পাবনার সাঁথিয়ায় তানজিমা খাতুন (৩৫) নামে স্বামী পরিত্যাক্ত এক মহিলা লাশ উদ্ধার করেছে সাঁথিয়া থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তার বাবার বাড়ি থেকে লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করা হয়। সে ওই গ্রামের মৃত তায়েজ শেখে মেয়ে।
পুলিশ ও এলাকা সূত্রে জানাযায়, সোমবার রাত ৮ টার দিকে বাড়ির সদস্যদের চোখ ফাকি দিয়ে নিজ ঘরের আড়াঁর সাথে ফাঁস নিয়ে তিন সন্তানের জননী তানজিমা আত্মহত্যা করে। রাতেই পরিবারের সদস্যরা তাকে আহত অবস্থাায় উদ্ধার করে পাবনা হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সকালে সংবাদ পেয়ে থানা পুলিশ কাবারী কোলা বাবার বাড়ি থেকে তানজিমার লাশ উদ্ধার করে দুপুরে পাবনা  মর্গে প্রেরণ করেন। এব্যাপারে  থানায় তানজিমার তালাক প্রাপ্ত স্বামী ও তার মায়ের বিরুদ্ধে মৃত্যুর প্ররোচণার অভিযোগ করা হয়েছে মর্মে থানার ওসি হাসান ইমাম জানান।
এব্যাপারে আলালের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তালাক প্রাপ্ত স্ত্রীকে মৃত্যুর প্ররোচণার অভিযোগ আমার বিরুদ্ধে ষড়যন্তের অংশ।
প্রকাশ একই গ্রামের মৃত ফয়েজ উদ্দিন খানের ছেলে ইউনুস খান আলালের সাথে ২০০৩ সালের ২০ ডিসেম্বর তানজিমা খাতুনের বিয়ে হয়। দুই পরিবারের দ্বন্দ্বের জের ধরে ২০১৬ সালের জুন মাসে আলাল স্ত্রী তানজিমাকে তালাক প্রদান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ