ঢাকা, বৃহস্পতিবার 07 September 2017, ২৩ ভাদ্র ১৪২8, ১৫ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

শাহজাদপুরের তালগাছীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা: সিরাজগঞ্জের শাহজাদপুরে তালগাছী এলাকায় বাসচাপায় দুই গরু ব্যবসায়ীসহ তিনজন নিহত হয়েছেন। গত ২ সেপ্টেম্বর শনিবার ঈদের দিন ভোরে উপজেলার নগরবাড়ি-বগুড়া মহাসড়কে তালগাছি করতোয়া কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-উল্লাপাড়া উপজেলার ডুবডাঙ্গা গ্রামের গরু ব্যবসায়ী ইব্রাহীম খলিল (৫০), শাহজাদপুর উপজেলার বাতিয়ারপাড়া গ্রামের গরু ব্যবসায়ী মো. সিদ্দিক হোসেন (৪৫) ও অটোরিক্সা চালক মো. জামাল হোসেন (৪২)। শাহজাদপুর থানার উপ-পরিদর্শক নুরুল হুদা জানান,  খলিল ও সিদ্দিক চট্টগ্রামে কোরবানির গরু বিক্রি করে বাসযোগে এসে উল্লাপাড়ার তালগাছি বাসষ্ট্যান্ডে নেমে অটোরিক্সায় বাড়ি ফিরছিলেন। অটোরিক্সাটি তালগাছি করতোয়া কলেজের সামনে পৌঁছালে দ্রুতগামী একটি গাড়ি অটোরিক্সাটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই খলিল মারা যান এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে সিদ্দিক ও জামাল মারা যান।
প্রতিপক্ষের বাড়ীতে হামলা
ভাংচুর লুটপাট
শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বৃ আঙ্গারু ভদ্রপাড়া গ্রামে গরু কেনা-বেচা নিয়ে মৃত তাঁরা মিয়ার পুত্র গরু ব্যবসায়ী রতন মিয়ার বাড়ীতে হামলা চালিয়ে ঘর, দরজা ও আসবাবপত্র ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
সরেজমিনে ঘুরে প্রতিবেশী সূত্রে জানা যায়, উপজেলার  পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ী গ্রামের বেল্লাল মন্ডলের পুত্র আদম মন্ডলের সাথে রতন মিয়ার দুগ্ধ গাভী ক্রয় বিক্রয় নিয়ে দ্বন্দ্বের সূত্রপাত ঘটে এরই অংশ হিসেবে গত ঈদূল আযহা ও পরের দিন রোববার সকালে রতনের বাড়ীতে নৌকা যোগে  প্রভাবশালী আদম মন্ডলের নেতৃত্বে ১৫/২০জন লাঠিয়াল বাহিনী নিয়ে রতনের বাড়ীতে সশস্ত্র হামলা চালায়।

অনলাইন আপডেট

আর্কাইভ