ঢাকা, বৃহস্পতিবার 07 September 2017, ২৩ ভাদ্র ১৪২8, ১৫ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

আগৈলঝাড়ায় বন্দুকের গুলীতে বৃদ্ধ গুরুতর আহত

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতাঃ বরিশালের আগৈলঝাড়ায় গুলিতে এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছে। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
থানায় দেয়া অভিযোগে জানা গেছে, উপজেলার রতœপুর ইউনিয়নের বরিয়ালী গ্রামের হারুন তালুকদার (৬৫) ঘরের সামনে কাজ করার সময় ২৬ আগষ্ট বিকেলে একই গ্রামের মৃত ফারুক সেরনিয়াবাতের ছেলে রনি সেরনিয়াবাত (৩৫) এর ছোড়া গুলিতে গুরুতর আহত হয়।
স্থানীয়রা হারুনকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার শরীর থেকে গুলি বের করেন চিকিৎসকেরা।
এঘটনায় আহত হারুনের ছেলে বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে এসআই জাহিদুল ইসলাম ২৯ আগষ্ট বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থল পরিদর্শন শেষে এসআই জাহিদুল ইসলাম জানান, রনি ওই দিন পাখি শিকার করতে গিয়ে এয়ারগান দিয়ে গুলি করলে তাতে হারুন তালুকদার আহত হয়।
উভয় পক্ষ থেকে স্থানীয়ভাবে বিষয়টি আপোস মিমাংসা হবে বলে তাকে জানিয়েছেন। আহতর ছেলে অভিযোগকারী রুবেল জানান, হাসপাতালে গুলি বের করার পরে এখনও তার বাবা অসুস্থ রয়েছেন। কোন আপোষ মিমাংসার কথা তার জানা নেই বলে জানান তিনি।
এ বাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মোল্লা অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ