ঢাকা, বৃহস্পতিবার 07 September 2017, ২৩ ভাদ্র ১৪২8, ১৫ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

বিএনপির সাবেক এমপি ও বিশিষ্ট শিল্পপতি মোজাম্মেল হক বঙ্গজের দাফন সম্পন্ন

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গা জেলা বিএনপির সাবেক সভাপতি, চুয়াডাঙ্গা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি মোজাম্মেল হক বঙ্গজের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার বাদ আসর চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে সর্বশেষ জানাযা শেষে পৌর জান্নাতুল মাওলা পারিবারিক কবরস্থানে সন্ধ্যা ৬টার পর দাফন করা হয়। তার জানাযায় বিএনপির কেন্দ্রীয় সহসভাপতি শামসুজ্জামান দুদু, জাতীয় সংসদের হুইপ ও চুয়াডাঙ্গা-১ আসনের জাতীয় সংসদ সদস্য সোলায়মান সেলুন জোয়ার্দ্দার, জেলা জামায়াতের আমীর আনোয়ারুল হক মালিক ও সেক্রেটারী রুহুল আমিনসহ সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দও বিভিন্ন শ্রেণী ও পেশার হাজার হাজার মানুষ শরীক হন।
এদিকে বিশিষ্ট শিল্পপতি ও রেডিও টুডে‘র চেয়ারম্যান মো. মোজাম্মেল হকের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছে বিএনপি। গতকাল সকাল ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার নামাজে জানাযার পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, সাবেক সাংসদ আশরাফউদ্দিন নিজানসহ নেতৃবৃন্দ মরহুম নেতার কফিনে পুস্পমাল্য অপর্ন করে শ্রদ্ধা জানান। জাতীয় সংসদের প্রধান হুইপের পক্ষ থেকেও সাবেক সংসদ সদস্যের কফিনে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানান। এরপর  মরহুম নেতার কফিন সড়কপথে চুয়াডাঙ্গা নিয়ে যাওয়া হয়। 
গত সোমবার সন্ধ্যায় গুলশানের ইউনাটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোজাম্মেল হক। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। দীর্ঘদিন যাবত তিনি কিডনি, ডায়াবেটিকস ও উচ্চ রক্তচাপের মতো জটিল রোগে ভোগছিলেন। মৃত্যকালে মোজাম্মেল হক তিন মেয়ে ও তিন ছেলে রেখে গেছেন। তিনি চুয়াডাঙ্গা-২ আসন থেকে তিন বার সংসদ সদস্য নির্বাচিত হন। বঙ্গজ-তাল্লু গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন তিনি। তিনি চুয়াডাঙ্গা জেলা শিল্প ও বণিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তিনি বঙ্গজ-তাল্লু গ্রুপের এবং রেডিও টুডের চেয়ারম্যান ছিলেন। বিএনপি থেকে ১৯৯৬ ও ২০০১ সালসহ চুয়াডাঙ্গা-২ আসনে (দামুড়হুদা-জীবননগর) তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯০ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত চুয়াডাঙ্গা জেলা বিএনপির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ