ঢাকা, বৃহস্পতিবার 07 September 2017, ২৩ ভাদ্র ১৪২8, ১৫ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

মানিকগঞ্জের সিংগাইরে তুচ্ছ ঘটনায় নারী খুন

হরিরামপুর (মানিকগঞ্জ) সংবাদদাতা : মানিকগঞ্জের সিংগাইরে ছাগলে শীম গাছ খাওয়ার ঘটনার জের ধরে পারুল বেগম (৪৭) নামের এক নারীকে প্রতিপক্ষ কুপিয়ে হত্যা করেছে। পারুল বেগম সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের বাহাদিয়া গ্রামের সাইদুর রহমানের স্ত্রী। সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সন্ধ্যায় প্রতিবেশী জজ আলীর বাড়ির  ছাগল পারুল বেগমের শীম গাছ খেয়ে ফেলে। এ নিয়ে পারুল বেগমের সাথে জজ আলীর পরিবারের লোকজনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জজ আলীর ছেলে জসিম, ওয়াসিম ধারালো অস্ত্র নিয়ে পারুলের উপর হামলা  চালায়। ধারালো অস্ত্রের আঘাতে আহত পারুলকে উদ্ধার করে সাভারে একটি হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে মারা যান তিনি।
সিংগাইর থানা পুলিশের ওই কর্মকর্তা জানান,নিহতের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর হয়েছে। এ ঘটনায়  সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।
মানববন্ধন
আরএমএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপ্রতি অনিরুদ্ধ কুমার রায়ের সন্ধানের দাবিতে তার নিজ জেলা মানিকগঞ্জে মানববন্ধন করেছে তার পরিবারের সদস্য ও এলাকাবাসী।
বুধবার সকাল ১০ টায় সিংগাইর উপজেলা পরিষদের সামনে ঘন্টাব্যাপী এই মানবন্ধন  কর্মসূচি পালিত হয়। এতে শিল্পপতি অনিরুদ্ধ কুমার রায়ের পরিবারের সদস্য, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। সিঙ্গাইর উপজেলা হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের  আহবায়ক মানবেন্দ্র চক্রবর্তীর সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন পৌর মেয়র খোরশেদ আলম ভূইয়া জয়, সিংগাইর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুশফিকুর রহমান হান্নান, সাবেক মেয়র মীর শাহজাহান, অনিরুদ্ধ রায়ের বোন জয়ন্তী রায়, ভাই অনিমেশ কুমার রায়,  অধ্যাপক শাহিনা  আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান, সাইদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, উপজেলা খেলা ঘরের সভাপতি  আত্উার রহমান, পূজা উদযাপন পরিষদের সভাপতি শান্তি লাল মন্ডল, অনিরুদ্ধ রায়ের বন্ধু নজরুল  ইসলাম খান রতন, সিঙ্গাইর বাজার কমিটির সাধারণ সম্পাদক আব্দুল বারেক প্রমূখ।
মানববন্ধনে বক্তারা  বলেন, নিখোঁজ অনিরুদ্ধ কুমার রায় একজন অরাজনৈতিক ব্যক্তি। ২৭ আগষ্ট রাজধানীর গুলশান-১ নম্বর ইউনিয়ন ব্যাংকের সামনে থেকে  তিনজন লোক তাকে জোর করে মাইক্রোবাসে তুলে নেয়। এর পর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন। এঘটনায় পরিবারের পক্ষ থেকে গুলশান থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তাকে ফিরে পেতে বক্তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। আসন্ন দুর্গাপূজার আগেই তাকে ফিরে না পেলে আরো কঠোর কর্মসূচি দেওয়ার হুমকি দেয়া হয় মানববন্ধন থেকে।

অনলাইন আপডেট

আর্কাইভ