ঢাকা, বৃহস্পতিবার 07 September 2017, ২৩ ভাদ্র ১৪২8, ১৫ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

চলন্ত বাসে গরুর বেপারীর টাকা ছিনতাই করে বাস মালিক ॥ আটক ২

লৌহজং (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে গরুর বেপারীর টাকা ছিনতাইয়ের অভিযোগে মঙ্গলবার দুই বাস মালিক ও বাস ড্রাইভারকে আটক করেছে ট্রাফিক পুলিশ। ছিনতাইয়ের কথা তারা পুলিশের কাছে স্বীকার করেছে।
শিমুলিয়া ঘাটের ট্রাফিক ইনেস্টেক্টর (টিআই) সিদ্দিকুর রহমান জানান, মঙ্গলবার সিরাজ শেখ নামের এক গরুর বেপারী শিমুলিয়া ঘাটে ট্রাফিক বক্সে এসে অভিযোগ করে ঈদের দিন সকালে সে ঢাকার আমবাগিচা গরুর হাটে দুটি গরু ২লাখ ২৫ হাজার টাকায় বিক্রি করে। পরে নয়া বাজার থেকে মাওয়াগামী ডিএম পরিবহনের ঢাকা মেট্রো-ব-১১-৬১৩৮ বাসে উঠে। বাসটি সকাল ৯টার দিকে মাওয়া আসলে যাত্রীদের নামিয়ে দিলেও সিরাজ শেখকে আটকে রেখে বাসটি দ্রুত গতিতে আবার ঢাকার দিকে চলতে শুরু করে। এ সময় বাস মালিক ও ড্রাইভার মো. আরিফুল ইসলাম আরিফ ও তাঁর অপর পার্টনার মো. শাহ আলম বেপারী তাকে লোহার রড দিয়ে পিটিয়ে  আহত করে তার ২লাখ ২৫ হাজার টাকা নিয়ে যায়। এ সময় তার অনুরোধে তাকে পাঁচ হাজার টাকা ফিরিয়ে দেয়। ঘটনা জানতে পেরে ডিএম পরিবহনের পরিচালকদের মাধ্যমে ওই বাস ও বাসের দুই পার্টনার আরিফুল ও শাহ আলমকে হাজির করলে গরুর বেপারী তাদের সনাক্ত করে। এ সময় তারা ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে। ছিনতাইকৃত টাকা কেরানীগঞ্জের হাসনাবাদে আরিফের বাসয় আছে বলে জানায়। পরে তাদেরকে লৌহজং থানা পুলিশের কাছে হস্তানান্তর করা হয়েছে।
 লৌহজং ওসি (তদন্ত) প্রান বন্ধু জানান, এ ব্যাপারে লৌহজং থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে। টাকা উদ্ধারে হাসনাবাদে পুলিশ পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ