ঢাকা, বৃহস্পতিবার 07 September 2017, ২৩ ভাদ্র ১৪২8, ১৫ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

সলঙ্গায় কৃষককে শ্বাসরোধে হত্যা

সলঙ্গা (সিরাজগঞ্জ) সংবাদদাতা : সিরাজগঞ্জের সলঙ্গায় আব্দুল মোতালেব (৫০) নামে এক কৃষককে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে দুই সহোদরকে আটক করেছে।
গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়নের চক গোবিন্দপুর গ্রাম থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।
মঙ্গলবার রাতের কোনো এক সময় মোতালেবকে হত্যা করে পাশের বাড়ির খড়ের গাদার কাছে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
নিহত আব্দুল মোতালেব (৫০) ঘুড়কা ইউনিয়নের চকগোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল হক খানের ছেলে। আটককৃতরা হলেন, চকগোবিন্দপুর গ্রামের চাঁদ আলীর ছেলে রবিউল ও মমিন।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, রাতে বাড়ির পাশে বাউল গান শুনতে গিয়ে আব্দুল মোতালেব আর বাড়ী  ফিরে আসেনি। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজির পর বুধবার সকালে একই গ্রামের চাঁদ আলীর বাড়ির পেছনে খড়ের গাদার পাশে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
ওসি আরো জানান, ধারণা করা হচ্ছে, ওই কৃষককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত বিস্তারিত বলা যাচ্ছে না। নিহতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসা বাদের জন্য চাঁদ আলীর দুই ছেলে রবিউল ও মমিনকে আটক করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ