ঢাকা, রোববার 10 September 2017, ২৬ ভাদ্র ১৪২8, ১৮ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

উত্তরায় ডেইলি শপিং-এর শোরুম চালু

নিত্যপ্রয়োজনীয় গৃহস্থালি পণ্য সাশ্রয়ী মূল্যে সরবরাহ করতে রাজধানীর উত্তরায় আরো একটি শোরুম চালু করল রিটেইল চেইনশপ ডেইলি শপিং। সম্প্রতি (৩০ আগস্ট) উত্তরায় ৬নং সেক্টরের আলাউল সড়কে এ শোরুমটি উদ্বোধন করেন প্রাণ এর ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা। ক্রেতারা নতুন এ শোরুম থেকে চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার ও প্লাস্টিক পণ্যসহ নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য কিনতে পারবেন।

এ বিষয়ে ইলিয়াছ মৃধা বলেন, ডেইলি শপিংয়ে ক্রেতারা ন্যায্যমূল্যে পণ্য ক্রয়ের সুযোগ পাচ্ছেন। পাশাপাশি ফ্রি হোম ডেলিভারি ও ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য ক্রয় ও মেম্বারশিপের ব্যবস্থা রয়েছে। এছাড়া ডেইলি শপিং এ রয়েছে নগদ মূল্যছাড় ও আকর্ষণীয় অফার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেইলি শপিং এর অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) গালিব ফাররোখ বখত্, অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার মিরাজ সরকার ও রিজিওনাল ম্যানেজার ফিরোজ আলম। 

উল্লেখ্য, বর্তমানে রাজধানীর মধ্যবাড্ডা, বনশ্রী, নিকুঞ্জ, মিরপুর, উত্তরা, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও, মধুবাগসহ বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের ৪৯টি শোরুম রয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ