ঢাকা, রোববার 10 September 2017, ২৬ ভাদ্র ১৪২8, ১৮ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

নিপীড়িত মানুষের পাশে  দাঁড়ানোর আহ্বান

 

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া বলেছেন, সারা বিশ্বব্যাপী জুলম নির্যাতন চলছে। বর্তমান পৃথিবীর সবচেয়ে নিপিড়িত রোহিঙ্গা মুসলমানরা। সারা বিশ্ববাসী এহেন বর্বর নিপিড়নের বিরুদ্ধে ধিক্কার জানালেও সূচি সরকার প্রতিকারের কোন উদ্যোগ না নিয়ে অত্যাচারিদের পক্ষ নিয়েছেন। তিনি এর তীব্র নিন্দা জানিয়ে নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্য আহ্বান জানান। 

গতকাল শনিবার রাজধানীর এক মিলনায়তনে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের ধানমন্ডি থানার উদ্যাগে আয়োজিত ঈদপুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ধানমন্ডি থানা আমীর এডভোকেট জসীম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন থানা সেক্রেটারি মুহাম্মদ আলী, থানা কর্মপরিষদ ও শূরা সদস্যবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, ঈদ মানে আনন্দ। কিন্তু মুসলমান ভাই বোনদের দুঃখ দুর্দশায় আমাদের মনে আজ কোন আনন্দ নেই। বিশ্বব্যাপী জুলুমবাজির অবসান ঘটাতে হলে আমাদের কুরবানির শিক্ষা গ্রহণ করতে হবে। যা আমাদেরকে আল্লাহর পথে নিজেদেরকে বিলিয়ে দিতে অনুপ্রেরণা দেয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ