ঢাকা, রোববার 10 September 2017, ২৬ ভাদ্র ১৪২8, ১৮ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

কলাপাড়ায় বিএনপির কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদকের উপড় হামলা আহত ৮  

 

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বিএনপির সভাপতি ও  বিএনপির কেন্দ্রীয় প্রশিক্ষন বিষয়ক সম্পাদক এবিএম মোশারেফ হোসেনের উপড় হামলায় আহত হয়েছে অন্তত আট জন। শুক্রবার সন্ধ্যায় এ হামলার এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ছয় জনকে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে। আহতরা হলেন, মজিবর রহমান (৪৫), শামীম তালুকদার (৩২), হারুণ অর রশিদ (৪৫), তাওহীদুল ইসলাম (২২), মনির (২৮)ও কুয়াকাটা পৌর বিএনপির আহবায়ক আ. আজিজ মুসুল্লীকে আশঙ্কা অবস্থায় দেখে ঐ রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

হামলার জন্য কুয়াকাটা পৌর মেয়র ও পৌর আ.লীগের সভাপতি আ. বারেক মোল্লাকে দায়ী করে  এবিএম মোশারফ হোসেন বলেন, কুয়কাটা পাড়ের মসজিদে মাগরিবের নামাজ আদায় শেষে সী-বিচে যাওয়ার সময় স্থানীয় পৌর আওয়ামীলীগ অফিসে অতিক্রমকালে আ.লীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা পিছন থেকে তাদের উপড় আর্তকিতে হামলা চালায়। এ সময় হামলায় কুয়াকাটা পৌর বিএনপির আহবায়ক আ. আজিজ মুসুল্লীসহ তাদের আট নেতাকর্মী আহত হয়েছে। 

এ বিষয়ে জানতে চাইলে কুয়াকাটা পৌর মেয়র ও পৌর আ.লীগের সভাপতি আ. বারেক মোল্লা বলেন, কুয়াকাট পৌর আ.লীগ অফিস অতিক্রম কালে বিএনপির মিছিল থেকে শ্রমিকলীগ নেতা আব্বাস গাজীকে ঘুসি দিলে সংঘর্ষের সুত্রপাত হয়। তবে তাৎক্ষনিকভাবে থানা পুলিশ ও টুরিস্ট পুলিশের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।  

অনলাইন আপডেট

আর্কাইভ