ঢাকা, বুধবার 13 September 2017, ২৯ ভাদ্র ১৪২8, ২১ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

রুহুল আমিন গাজীর আশু সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সাবেক সভাপতি, দৈনিক সংগ্রাম-এর বিশেষ প্রতিনিধি ও চীফ রিপোর্টার রুহুল আমিন গাজীর আশু সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল মঙ্গলবার বাদ জোহর জাতীয় প্রেস ক্লাবের নামায ঘরে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এ দোয়া মাহফিলের আয়োজন করে। দোয়া মাহফিলে অংশ নেন বিএফইউজের সাবেক সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, বিএফইউজের সভাপতি শওকত মাহমুদ, মহাসচিব এম আবদুল্লাহ, সাবেক মহাসচিব এম এ আজিজ, ডিইউজের সভাপতি কবি আবদুল হাই শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, বিএফইউজের সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ ওবায়দুর রহমান শাহিন, দপ্তর সম্পাদক আবু ইউসুফ, প্রচার সম্পাদক জাকির হোসেন, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, বিএফইউজের সাবেক সহ-সভাপতি নূরুল আমিন রোকন, জাতীয় প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক কাদের গনি চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ইলিয়াস খান, সাংবাদিক আহম্মদ মতিউর রহমান, আকন আবদুল মান্নান, এস এম আলমগীর, আবুল কালাম মানিক, সাদা’ত হোসাইন, জসিম মেহেদী, শাখাওয়াত ইবনে মঈন চৌধুরী, এইচ এম আকতার, শামসুল হক বসুনিয়া, মোঃ বোরহান উদ্দিনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ। 

দোয়া মাহফিলে জানানো হয়, তিনি ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত শনিবার তার কিডনিতে জটিল অপারেশন হয়েছে। নিবিড় পর্যবেক্ষণ শেষে গত রোববার তাকে কেবিনে স্থানান্তর করা হলেও সোমবার স্বাস্থ্যের কিছুটা অবনতি হলে আইসিইউতে রাখা হয়েছে। তার আশু সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রুহুল আমিন গাজী হাসপাতালে ভর্তি হন। দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ আবুল হোসাইন।

অনলাইন আপডেট

আর্কাইভ