ঢাকা, বুধবার 13 September 2017, ২৯ ভাদ্র ১৪২8, ২১ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

সঙ্গীতশিল্পী ইমরানের পিতার ইন্তিকাল

স্টাফ রিপোর্টার : এ সময়ের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল গতকাল মঙ্গলবার পিতাকে হারিয়েছেন। দুপুর ১টা ২০ মিনিটে ইমরানের বাবা মো. মোজাম্মেল হক রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তিকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, সন্তান, নাতি-নাতনি ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

পারিবারিক সূত্রে জানা গেছে, মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন। গতকাল দুপুরে রাজধানীর বেইলি রোডের বাসায় বুকে ব্যথা অনুভব করেন। তাৎক্ষণিক নিকটবর্তী মনোয়ারা হাসপাতালের একজন চিকিৎসককে বাসায় নিয়ে আসা হয়। এরপর চিকিৎসকের পরামর্শে তাকে দ্রুত হাসপাতালে আনার পর ইসিজি করা হয়। জরুরি বিভাগ থেকে জানানো হয়, মোজাম্মেল হক মারা গেছেন। 

হালের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান গান-বাজনায় মা-বাবার অনুপ্রেরণা, উৎসাহ আর সমর্থন পেয়েছেন ছোটবেলা থেকে। পিতার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন ইমরান। তিনি জানিয়েছেন, গতকাল কাকরাইলে সার্কিট হাউস মসজিদে তার পিতার প্রথম নামাযে জানাযা ও যাত্রাবাড়ীর কোনাপাড়ায় দ্বিতীয় নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। আজ বুধবার সকালে শরীয়তপুরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানা গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ