ঢাকা, বুধবার 13 September 2017, ২৯ ভাদ্র ১৪২8, ২১ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

ডামুড্যায় বরযাত্রী বাস খাদে পড়ে ২ জন নিহত আহত ৩৫

 

শরীয়তপুর সংবাদদাতা : শরীয়তপুরের ডামুড্যায় একটি বরযাত্রী বাস অটোবাইককে সাইট দিতে গিয়ে পার্শবর্তী খাদে পড়ে ২ যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আরো অন্তত ৩৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে ডামুড্যা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ২টি ইউনিট বাসটি উদ্ধার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় পুড়ো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ডামুড্যা থানা ও আহত উজ্জল জানান, শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের মডেরহাট মোল্যা কান্দি গ্রামের মৃত হাবিবুর রহমান হাওলাদারের ছেলে দেলোয়ার হাওলাদারের সঙ্গে শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া দড়িআলা এলাকার নওয়াব খার মেয়ে সুফিয়ার বিয়ের দিন ধার্য ছিল গতকাল মঙ্গলবার। বিয়ে উপলক্ষে দুপুর সোয়া ১টার দিকে বরের বাড়ী ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের মডেরহাট মোল্যা কান্দি থেকে ৩টি বাস ও ১টি মাইক্রো দিয়ে বরযাত্রী নিয়ে কনের বাড়ী যাওয়ার জন্য রওয়ানা দেয়। কিছুদুর যাওয়ার পর একই ইউনিয়নের ভাদরীকান্দি এলাকায় পৌঁছলে একটি অটোবাইক সাইট দিতে গিয়ে অন্তত ৪০/৪৫ জন বরযাত্রী নিয়ে ঢাকা মেট্রো-জ ১৪-৭৭৫ গাড়ীটি পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা একই এলাকার চরমালগাঁও গ্রামের মতিন বেপারীর ছেলে রুবেল বেপারী (১৮) ও ধানকাঠি গ্রামের সেলিম সিকদারের ছেলে তাজেল সিকদার (১৯) মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করে। এ সময় বরযাত্রী দিল মোহাম্মদ বেপারী, উজ্জল, মনির হোসেন, বাদল, সেলিম, আনোয়ার হোসেন, গাড়ী চালক মজিদ মাঝি ও হেলপারসহ অন্তত ৩৫ জন বরযাত্রী মারাত্মক আহত হয়। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

শরীয়তপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) থান্দার খায়রুল হাসান বলেন, বরযাত্রী নিয়ে কনের বাড়ি যাওয়ার সময় বাস খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের চিকিৎসার ব্যবস্থা করি এবং ডামুড্যা ও গোসাইরহাট উপজেলা ফায়ার সার্ভিসের লোকজন নিয়ে বাসটি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ