ঢাকা, বৃহস্পতিবার 14 September 2017, ৩০ ভাদ্র ১৪২8, ২২ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

পাহাড়ি ঢলে নালিতাবাড়ী-শেরপুর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার আশঙ্কা

নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা: চেল্লাখালী নদীতে পাহাড়ি ঢলের তোরে শেরপুর-নালিতাবাড়ী ভায়া গাজীর খামার সড়কের গোল্লারপাড় নামক স্থানে খাদারবাড়ি ব্রিজের এপ্রোচের মাটি সরে গিয়ে গভীর খাদের সৃষ্টি হয়েছে। প্রতিনিয়ত ভাংছে রাস্তাটি। ফলে যে কোন সময় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার আশঙ্কা করেছেন এলাকাবাসী।

স্থানীয়রা জানায়, অতি বৃষ্টি ও পাহাড়ি ঢলে চেল্লাখালী নদীতে প্রচন্ড পানির তোর তৈরি হয়। ফলে রোববার শেরপুর-নালিতাবাড়ী ভায়া গাজিরখামার সড়কের গোল্লারপাড় নামক স্থানে খাদারবাড়ি ব্রিজের এপ্রোচের মাটি সরে যেতে শুরু করে। সন্ধ্যা পর্যন্ত এপ্রোচের বেশিরভাগ মাটি ও পাকা সড়ক নদীগর্ভে মিশে গিয়ে গভীর খাদের সৃষ্টি হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভাঙ্গন অব্যাহত ছিল। 

স্থানীয়রা জানিয়েছেন, যেভাবে ভাঙ্গন অব্যাহত রয়েছে তাতে করে আর একদিন পাহাড়ি ঢল থাকলে পুরো রাস্তাটিই খাদে পরিণত হবে। ফলে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়বে শেরপুর-নালিতাবাড়ী ভায়া গাজিরখামার সড়ক। দূর্ভোগে পড়বে এ পথে যাতায়াতকারী সকলপ্রকার যানবাহন ও এলাকাবাসী। এমতাবস্থায় ভাঙনকবলিত ওই স্থানে প্রতিরোধ গড়ে তোলে যোগাযোগ ব্যবস্থা সচল রাখার দাবী জানিয়েছেন এলাকাবাসী।

অনলাইন আপডেট

আর্কাইভ