ঢাকা, বৃহস্পতিবার 14 September 2017, ৩০ ভাদ্র ১৪২8, ২২ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

সড়ক দুর্ঘটনা : হতাহত ১৩

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: সিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহতসহ ১২ জন আহত হয়েছে। সোমবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জে রড় প্রস্তুতকারক প্রতিষ্ঠান বিএসআরএম এর গেইটের সামনে এ ঘটনা ঘটে। পৃথক দুর্ঘটনায় আহত হন আরো ২০ বাস যাত্রী। 

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শফিউল ইসলাম জানান, বিএসএআরএম ফ্যাক্টরীতে ঢোকার সময় একটি রড়বাহী কন্টেইনারে চট্টগ্রাম অভিমুখী প্রান্তিক পরিবহনের দ্রুতগতির একটি বাস মহাসড়কের ওই স্থানে এসে মাঝ বরাবর আঘাত করে। 

ঘটনাস্থলেই বাসটির চালক আবুল হোসেন (৪৫) নিহত হন। এসময় বাসের আরো ১২ যাত্রী আহত হয়। আহতরা মিরসরাইয়ের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান জানান, মিরসরাই থেকে দুর্ঘটনায় আহত একই পরিবারের তিনজনকে জরুরি বিভাগে আনা হয়েছে। তারা হলেন রফিক আহমদ (৭০), রাহেলা বেগম (৬২) ও বেলাল হোসেন (৫২)। এর মধ্যে রাহেলাকে ২৮ নম্বর ওয়ার্ডে এবং বাকি দুজনকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এছাড়া দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদি ফকিরহাট এলাকায় চট্টগ্রামগামী যাত্রীবাহী বাস মহাসড়কের ডিভাইডারের উপর উল্টে গেলে ১৫-২০ জন যাত্রী আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ