ঢাকা, বৃহস্পতিবার 14 September 2017, ৩০ ভাদ্র ১৪২8, ২২ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

কল্যাণ পার্টির মহাসচিবকে জীবন্ত ফিরিয়ে দেওয়ার দাবি

গতকাল বুধবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বাংলাদেশ কল্যাণ পার্টি আয়োজিত দলের মহাসচিব এস এম আমিনুর রহমানের সন্ধানের দাবিতে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন দলের চেয়ারম্যান মেজর জেনারেল অব. সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম -সংগ্রাম

 

স্টাফ রিপোর্টার : কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমানকে পরিবারের কাছে জীবন্ত এবং সুস্থ অবস্থায় ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন দলটির চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবে এই সাংবাদিক সম্মেলন করা হয়। 

 প্রসঙ্গত, গত ২৭ আগস্ট নয়া পল্টন থেকে নিখোঁজ হন আমিনুর রহমান। এরপর থেকে আর তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। 

আমিনুর রহমানের সন্ধান চেয়ে কল্যাণ পার্টির চেয়ারম্যন বলেন, আমিনুরকে অপহরণ তার দলের প্রতি হিংসা ও আক্রমনাত্বক মনোভাব ছাড়া অন্য কোন কারণ খোঁজে পাচ্ছি না। তিনি বলেন, যে-ই আমিনুর রহমানকে অপহরণ করুক বা যার পৃষ্ঠপোষকতাতেই হোক না কেন জান-মালের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব সরকারের। এই দায়িত্ব সরকার এড়াতে পারে না। এ সময় তিনি আমিনুরকে জীবন্ত এবং সুস্থ অবস্থায় ফিরিয়ে পরিবারের নিকট ফিরিয়ে দেওয়ার দাবি জানান। 

সাংবাদিক সম্মেলনে কল্যান পার্টির স্থায়ী কমিটির সদস্য এম হানিফা, যুগ্ম- মহাসচিব নূরুল কবির ভুইয়া পিন্টু, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, নিখোজ আমিনুল ইসলামের ভাবী আইনুন নাহার বিথী, বড় ভাই এম এম মিজানুর রহমান প্রমুখ বক্তব্য উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ