ঢাকা, শুক্রবার 15 September 2017, ৩১ ভাদ্র ১৪২8, ২৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

তারেক রহমান যেদিন দেশে ফিরবেন সেদিন গণসমুদ্র সৃষ্টি হবে

খুলনা অফিস: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, মামলা-হামলা-খুন-গুম-ধর্ষণ আর লুটপাটে আওয়ামী লীগ সরকার নৃশংসতার চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছে।
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে খুলনা জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
শুক্রবার বিকেলে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিএনপির আন্দোলন সংগ্রামের সক্ষমতা নিয়ে আওয়ামী লীগ নেতাদের ধারাবাহিক সমালোচনার জবাবে মির্জা আব্বাস বলেন, বিএনপিই আন্দোলনমুখি একটি রাজনৈতিক দল।
এই দলটি বারবার আন্দোলন ও নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটে ক্ষমতায় গেছে।
আইন শৃঙ্খলা বাহিনীকে বাঁধা না দেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, বিএনপির এই সমাবেশ থেকে কর্মীদেরকে নিয়ে শান্তিপূর্ণ মিছিল করে যশোর হয়ে ঢাকায় যেতে চাই।
পুলিশকে বাদ দিয়ে দেশের কোথাও আওয়ামী লীগ আমাদেরকে প্রতিহত করার সক্ষমতা রাখে না।
তিনি বলেন, আওয়ামী লীগ তাদের এই পরিস্থিতি সম্পর্কে জানে।
তারা জানে, বিএনপি ও আওয়ামী লীগের রাজনীতির মধ্যে পার্থক্য। এ জন্যই বিএনপিকে তাদের যতো ভয়।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা জেলা শাখার সভাপতি এডভোকেট এস এম শফিকুল আলম মনার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নির্বাহী কমিটির সদস্য সাহারুজ্জামান মোর্ত্তজা, নির্বাহী কমিটির সদস্য সৈয়দা নার্গিস আলী, নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবর রহমান।
জি এম কামরুজ্জামান টুকু  ও আশরাফুল আলম নান্নুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা সহ সভাপতি ডা. গাজী আব্দুল হক, নগর বিএনপি নেতা শফিকুল আলম তুহিন, জেলা সহ সভাপতি মনিরুজ্জামান মন্টু, জেলা সহ-সভাপতি খান আলী মুনসুর, জেলা যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবু, জেলা সাংগঠনিক সম্পাদক মোল্লা মোশারফ হোসেন মফিজ, কয়রা উপজেলা সভাপতি এডভোকেট মোমরেজুল ইসলাম।

অনলাইন আপডেট

আর্কাইভ