ঢাকা, শুক্রবার 15 September 2017, ৩১ ভাদ্র ১৪২8, ২৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

রোহিঙ্গা মুসলিমদের নির্যাতনের প্রতিবাদে কক্সবাজার জেলা বিএনপি’র মানববন্ধন

কক্সবাজার সংবাদদাতা: মিয়ানমারে রোহিঙ্গা মুসলিমদের উপর বর্বরোচিত নির্যাতন, গণহত্যার প্রতিবাদে এবং আশ্রয় ও নিরাপত্তার দাবিতে কক্সবাজারে মানববন্ধন করেছে জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত শুক্রবার সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়। এতে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল, জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি এটিএম নুরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। এতে বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল, মহিলাদল, কৃষকদলের জেলা ও পৌর শাখা এবং কক্সবাজার কলেজ, আইন কলেজ, সিটি কলেজ ও সদর উপজেলা ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।
মানববন্ধনের সংক্ষিপ্ত সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি লুৎফর রহমান কাজল বলেন, মিয়ানমার বাহিনীর বর্বরতায় রোহিঙ্গা হত্যা ও নির্যাতনে বিশ্ব বিবেককে স্পর্শ করেছে।
মর্মস্পর্শী হৃদয়বিদারক রোহিঙ্গাদের করুণ পরিণতিতে বাংলাদেশের কোটি কোটি মানুষের হৃদয় কেঁদেছে। আমরা অতিসত্বর রোহিঙ্গা নির্যাতন ও গণহত্যা বন্ধ ও তাদের আশ্রয় দেয়ার দাবি জানাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ