ঢাকা, শনিবার 16 September 2017, ০১ আশ্বিন ১৪২8, ২৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

সাতকানিয়া সমিতি চট্টগ্রাম-এর মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী

চট্টগ্রাম: স্থানীয় পিট স্টপ রেস্টুরেন্টের হল রুমে সাতকানিয়া সমিতি চট্টগ্রামের উদ্যোগে চট্টগ্রাম শহরে অবস্থানরত সাতকানিয়ার বিশিষ্ট ব্যক্তিদের সাথে মতবিনিময় ও ঈদ পুনর্মিলনী সভা সংগঠনের আহ্বায়ক অহিদ সিরাজ চৌধুরী স্বপন এর সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ জুবায়ের এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় রাজনীতিবিদ, ব্যবসায়ী, ডাক্তার, ইঞ্জিনিয়ার, সাংবাদিক, শিক্ষক, আইনজীবী সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন পেশার ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। 

সভায় এডহক কমিটি দ্বারা পরিচালিত সাতকানিয়া পৌরসভাকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য মেয়রের নিকট চারটি ভ্যান গাড়ী হস্তান্তর, পবিত্র রমজান মাসে সাতকানিয়ার ১৭ ইউনিয়নের ও পৌরসভায় সর্বমোট ২০০০ পরিবারকে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ, চট্টগ্রাম শহরে ইফতার মাহফিল অনুষ্ঠান ও মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার কার্যক্রমের আওতায় ভিক্ষুক পূর্নবাসন কার্যক্রম চট্টগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে সংগঠনের আর্থায়নে ১০১ জন ভিক্ষুককে  সাতকানিয়া উপজেলায় ভ্যানগাড়ী, রিক্সা গাড়ী, সেলাই মেশিন, দোকান স্থাপন ও বিভিন্ন সামগ্রি বিতরণ করায় উপস্থিত বক্তাগণ এডহক কমিটির ভুয়শী প্রশংসা করেন। সমিতিকে আরো গতিশীল করার জন্য একটি শক্তিশালী ট্রাস্টি বোর্ড গঠন করার প্রস্তাব করলে উপস্থিত সকলে সর্বসম্মতভাবে ট্রাস্টি বোর্ড গঠন করার এক মত পোষণ করেন। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ