ঢাকা, শনিবার 16 September 2017, ০১ আশ্বিন ১৪২8, ২৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

খালেদা জিয়ার কারামুক্তি দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ বিএনপি’র আলোচনা সভা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১০ম কারমুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি । 

সম্প্রতি সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড এলাকার হাজী রজ্জব আলী মার্কেটে দলের অস্থায়ী কার্যালয়ে এ আলোচনা অনুষ্ঠিত হয় । 

জেলা বিএনপির সহ-সভাপতি নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস এতে সভাপতিত্ব করেন।

আলোচনায় অংশ নিয়ে জেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেন, এদেশের গণতান্ত্রিক আন্দোলনে সাহসিকতায় হিমালয়ের মত অটল থেকে যিনি বছরের পর বছর আন্দোলন ও ত্যাগ স্বীকার করছেন, তিনি-ই হলেন বেগম খালেদা জিয়া । 

তিনি অন্যায়ের কাছে মাথা নত করেন না । খালেদা জিয়ার কাছে তার জীবনের চেয়ে প্রিয় হল, এদেশের ১৬ কোটি মানুষের মৌলিক অধিকারগুলো।

এছাড়াও আলোচনায় অংশ নেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল হাই রাজু, মনিরুল ইসলাম রবি, যুগ্ম সম্পাদক এম,এ আকবর, লুৎফর রহমান খোকা, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মাজহারুল হক ময়ূর, বিএনপি নেতা নজরুল ইসলাম টিটু, হাজী সেলিমুল হক, হাজী সিরাজুল ইসলাম প্রমূখ । 

আলোচনা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ