ঢাকা, শনিবার 16 September 2017, ০১ আশ্বিন ১৪২8, ২৪ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

বগুড়ায় রেটিনা কোচিং সেন্টারের পরিচালকসহ গ্রেফতার ১০

বগুড়া অফিস: মেডিকেল কলেজের ভর্তি কোচিং রেটিনা কোচিং সেন্টার বগুড়া শাখার পরিচালকসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে শহরের নবাববাড়ি সড়কে একটি কমিউনিটি সেন্টারে রেটিনা এইচএসসি অলিম্পিয়ার্ড-২০১৭ অনুষ্ঠান শেষে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেনন রেটিনা বগুড়া শাখার পরিচালক নোমান, সহকারী পরিচালক নাইম, রেটিনার উপদেষ্টা রাসেল আহম্মেদ, মাসুদ রানা, শিক্ষক ইয়াছিন মন্ডল, মামুন, মোস্তাহিদ, রাশেদুল, অফিস পিওন কামরুল হাসান ও ইমরান হোসেন।

জানাগেছে, রেটিনা বগুড়া শাখার উদ্যোগে শহরের নবাববড়ি সড়কে টিএমএসএস মহিলা মার্কেটের ৬ষ্ঠ তলায় একটি কমিউনিটি সেন্টারে মেডিকেল কলেজে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থী ছাড়াও এইচএসসি ১ম বর্ষ, ২য় বর্ষের ছাত্রদের মেধা যাচাই এর উদ্দেশ্যে রেটিনা এইচএসসি অলিম্পিয়ার্ড-২০১৭ এর আয়োজন করা হয়। শুক্রবার সকাল ৯টা থেকে উপস্থিত শিক্ষার্থীদের তিন ঘন্টার একটি পরীক্ষা নেয়া হয়। পরীক্ষা চলাকালে পুলিশের একটি দল সেখানে অবস্থান নেয়। পরীক্ষা শেষে পুরস্কার বিতরণী পর্ব শেষ হলে শিক্ষার্থীরা চলে যায়। এরপর পুলিশ রেটিনার ১০ কর্মকর্তা-কর্মচারীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, গ্রেফতারকৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধান্ত নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ