ঢাকা, সোমবার 18 September 2017, ০৩ আশ্বিন ১৪২8, ২৬ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের যাত্রা শুরু

সিলেট ব্যুরো : সিলেট নগরীর রিকাবীবাজারে ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের যাত্রা শুরু হয়েছে। গত শনিবার সকালে মোনাজাতের মাধ্যমে এ শাখার কার্যক্রম শুরুর মাধ্যমে ইবনে সিনার ১৮তম শাখার যাত্রা শুরু হল। শাখাটির যাত্রা উপলক্ষে হাসপাতালের ম্যানেজার (এডমিন) মোহাম্মদ আশরাফুল ইসলাম  এর পরিচালনায়, প্রধান অতিথি বক্তব্যে রাখেন- ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ড. এ.কে.এম সদরুল ইসলাম। 

তিনি বলেন- ইবনে সিনা জন্মলগ্ন থেকে মানবতার কল্যাণে কাজ করে আসছে। অসহায় মানুষের পাশে দাড়িয়ে স্বল্প মূল্যে স্বাস্থ্য সেবা জনগণের দৌড় গোরায় পৌছে দিয়েছে। এরই ধারাবাহিকতায় সিলেট অঞ্চলের ২য় শাখা হিসেবে অত্র শাখায় স্পাইরাল সিটি স্ক্যান, ৪উ আল্ট্রাসনোগ্রাম, ইকো, ইটিটি, এন্ডোস্কোপি-কলোনোস্কপি, ডিজিটাল এক্স-রে, অটোমেটেড ব্লাড কালচারসহ সর্বাধুনিক যন্ত্রপাতি সমূহ রয়েছে। এখানে সকল বিষয়ের বিশেষজ্ঞ চিকিৎসকগণও নিয়মিত চেম্বার করবেন। তিনি অত্র প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে অত্যান্ত নিষ্ঠার সাথে শুধু মাত্র চাকুরীর মানিষকতা পরিহার করে আল্লাহর সন্তুষ্টি ও সওয়াবের উদ্দেশ্যে দায়িত্ব পালনের আহবান জানান।  

সভাপতির বক্তব্যে- হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান বলেন- এই ডায়াগনোস্টিক সেন্টার অত্র এলাকার রোগীদের সেবা প্রদানে নিরলস ভাবে কাজ করে যাবে। তিনি কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন- মানুষ অসুস্থ হয়ে অসহায় ভাবে চিকিৎসকের কাছে আসে। আমাদের দায়িত্ব তাদেরকে উত্তম সেবার মাধ্যমে কোন রকম হয়রানী ছাড়া রোগীকে সার্ভিস প্রদান করা। তিনি অত্র অঞ্চলের সকল হাসপাতাল, ডায়াগনোস্টিক, শিক্ষাপ্রতিষ্ঠান, এনজিও এবং সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান সহ অত্র এলাকার সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য ইবনে সিনা ডায়াগনোস্টিক ও কনসালটেশন সেন্টারের কার্যক্রম চালু উপলক্ষ্যে রোগীদের সকল পরীক্ষায় ৪০% ডিসকাউন্ট দেয়া হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ