ঢাকা, সোমবার 18 September 2017, ০৩ আশ্বিন ১৪২8, ২৬ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

বরিশালে ওয়ালটনের ‘মিট দ্য রিটেইলারস’ প্রোগ্রাম অনুষ্ঠিত ও শো-রুম উদ্বোধন

এসডিএল ইলেকট্রনিক্স প্লাজা’র উদ্বোধন করছেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। আরো উপস্থিত ছিলেন  ওয়ালটন বিপণন বিভাগের নির্বাহী পরিচালক  মোঃ এমদাদুল হক সরকার, পিআর এন্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক   মোঃ হুমায়ুন কবীর, ওয়ালটন গ্রুপের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মোঃ নিয়ামুল হক এবং এসডিএল ইলেকট্রনিক্স প্লাজার স্বত্বাধিকারী  ডিএইচ শুভ প্রমুখ।

ওয়ালটন গ্রুপের ডিলার ও সাব-ডিলারদের নিয়ে বরিশাল নগরীতে অনুষ্ঠিত হলো ‘মিট দ্য রিটেইলারস’ প্রোগ্রাম। গত ১৬ সেপ্টেম্বর বরিশাল ক্লাবে অনুষ্ঠিত দিনব্যাপী এই প্রোগ্রামে বরিশাল অঞ্চলের অর্ধশতাধিক ডিলার ও সাব-ডিলার অংশ নেন। একই দিনে নগরীর সিএন্ডবি রোডে উদ্বোধন করা হয় দেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম এসডিএল ইলেকট্রনিক্স প্লাজা’র।  ‘মিট দ্য রিটেইলারস’ প্রোগ্রামের উদ্দেশ্য ছিল কীভাবে ক্রেতাদের সর্বোত্তম উন্নত সেবা দেয়া যায় এবং সার্ভিসের গতিকে ত্বরান্বিত করা যায়, সে সম্পর্কে ওয়ালটনের বিক্রয় প্রতিনিধিদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেয়া। এছাড়াও, গ্রাহকদের চাহিদা, পণ্যের মান, ব্যবসায় আরো উন্নয়ন এবং দ্রুত গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেয়ার কলাকৌশল নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসডিএল ইলেকট্রনিক্স প্লাজার সত্ত্বাধিকারী ডিএইচ শুভ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার। 

বিশেষ অতিথি ছিলেন পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মোঃ হুমায়ূন কবীর, ওয়ালটন গ্রুপের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মোঃ নিয়ামুল হক এবং ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের বিপণন বিভাগের সিনিয়র এজিএম আসাদুজ্জামান, এজিএম মোঃ শাহ্ শহীদ চৌধুরী এবং সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ শফিক হায়দার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটন গ্রুপের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার ওয়ালটনের সাফল্যগাঁথা তুলে ধরেন। তিনি জানান, বাংলাদেশের ইলেকট্রনিক্স পণ্যের ৭৫ শতাংশেরও বেশি মার্কেট শেয়ার এখন ওয়ালটনের দখলে। ওয়ালটনের রয়েছে অসংখ্য মডেল ও ডিজাইনের ইলেকট্রনিক্স পণ্যের সমাহার, যা ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। তিনি ক্রেতাদের আরো ভালোভাবে সেবা দেয়ার বিষয়ে ওয়ালটনের বিক্রয় প্রতিনিধিদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। 

ওয়ালটনের পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মোঃ হুমায়ূন কবীর ক্রেতাদের সর্বোত্তম সেবা প্রদানে বিক্রয় প্রতিনিধিদের উৎসাহিত করেন। এজন্য তিনি সুসজ্জ্বিত বিক্রয়কেন্দ্র এবং বিক্রয় প্রতিনিধিদের মার্জিত পোষাক পরিধান ও বিনয়ী আচরণের ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, ক্রেতাদের সন্তুষ্টি অর্জন খুবই গুরুত্বপূর্ণ। তাই তাদের সঙ্গে সবসময় ভালো ব্যবহার করা উচিত। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ