ঢাকা, মঙ্গলবার 19 September 2017, ০৪ আশ্বিন ১৪২8, ২৭ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

সরকার রাজনীতিতে প্রতিহিংসার আবর্জনা নিয়ে খেলছে -জাগপা

আওয়ামী লীগ সরকারকে শতাব্দীর সেরা দুর্নীতিবাজ ও মিথ্যাবাদী উল্লেখ করে জাপগার সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান গতকাল সোমবার দেয়া যুক্ত বিবৃতিতে বলেছেন, সরকার দেশের রাজনীতিতে প্রতিহিংসার আবর্জনা নিয়ে আবারো খেলা শুরু করেছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের বাসায় সনাতন ধর্মাবলম্বীদের দুর্গা উদযাপন কমিটির নেতাকর্মীদের সাথে বৈঠককালে পুলিশ কোন কিছু না বলেই লাঠিচার্জ শুরু করে। বাসা তল্লাশী চালায়। বিভিন্ন মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে এবং কয়েকটি মোটর সাইকেল নিয়ে যায়। নেতৃদ্বয় বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের দুর্গাপূজার শান্তিপূর্ণ বৈঠকে এ ধরনের পুলিশী হামলা গণতন্ত্রের জন্য অশুভ ও নগ্ন হস্তক্ষেপ। নেতৃদ্বয় এ ধরনের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
নেতৃদ্বয় আরো বলেন, আওয়ামী লীগ পেশাদার জুলুমবাজ। পাকিস্তানের শিকড় থেকে আওয়ামী লীগের জন্ম। সুতরাং আওয়ামী লীগ বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনে বিশ্বাসী নয়।
নেতৃদ্বয় আরো বলেন, আদালতের প্রতি জালিমশাহীর কুদৃষ্টি পড়েছে। দেশবাসী হুশিয়ার থাকবেন। নেতৃদ্বয় রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ায় জাগপা সরকারকে সাধুবাদ জানিয়েছে। কিন্তু রোহিঙ্গাদের নিয়ে দেশের রাজনীতিকে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবেন না। বিএনপির ত্রাণ কার্যক্রমে বাধা দেয়ার প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়ে নেতৃদ্বয় বলেন, এ ধরনের ঘটনা সরকারের নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ।

অনলাইন আপডেট

আর্কাইভ