ঢাকা, মঙ্গলবার 19 September 2017, ০৪ আশ্বিন ১৪২8, ২৭ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

জয়পুরহাটে হানাইল নো’মানিয়া কামিল আলিয়া মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা আব্দুর রহিমের ইন্তিকাল

জয়পুরহাট সংবাদদাতা : জয়পুরহাটের হানাইল নোমানিয়া কামিল আলিয়া মাদরাসার সাবেক প্রিন্সিপাল জয়পুরহাট প্রেসক্লাবের সহ-সভাপতি বাংলা ভিশনের জেলা প্রতিনিধি আবু বকর সিদ্দিক এর পিতা মাওলানা আব্দুর রহিম (৮২) রোববার দুপর ১২ টায় বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তিনি ৭ ছেলে ও ২ কন্যাসহ অসংখ গুণগ্রাহী ও ছাত্র অনুরাগী রেখে গেছেন। সোমবার সকাল ১০টায় হানাইল মাদরাসা প্রাঙ্গণে তার প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয় । তার জানাযায় জনতার ঢল নামে। জানাযা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য এ্যাড. শামসুল আলম দুদু, সাবেক সংসদ সদস্য, জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান, জেলা জামায়াতের আমীর ডা. ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম সোলায়মান আলী, সদর উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সোনাতলা উপজেলা চেয়ারম্যান একেএম আহসানুল তৈয়ব জাকির, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হাসিবুল আলম লিটন, মাদরাসার সাবেক ছাত্রদের মাঝে বক্তব্য রাখেন বম্বু ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া, ইবির সহকারী অধ্যাপক কামরুল হাসান, অধ্যক্ষ মামুনুর রশিদ, মুহাদ্দিস ড. এনামুল হক প্রমুখ। মরহুমের দ্বিতীয় জানাযা শেষে তার গ্রামের বাড়ি সগুনাতে পারিবরিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
জয়পুরহাটের তেঘর এলাকায় ট্রেনে কাটা পড়ে খায়রুননেছা (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত বৃদ্ধা খায়রুন সদর উপজেলার কাদোয়া গ্রামের মৃত তাজল ইসলামের স্ত্রী।
জয়পুরহাট সদর থানা পুলিশ ও নিহতের পরিবার জানায়,  সোমবার সকালে খায়রুননেছা তার নাতনীর বাড়িতে যাওয়ার পথে রেল লাইন পার হতে গেলে চিলাহাটি থেকে রাজশাহী গামী বরেন্দ্র আন্তনগর এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ