ঢাকা, মঙ্গলবার 19 September 2017, ০৪ আশ্বিন ১৪২8, ২৭ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ ১১ জন হতাহত

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : মিরসরাইয়ে বাস-কাভার্ডভ্যান-মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মো. সাইফুল ইসলাম (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার বারইয়ারহাট পৌরসভার চিনকী আস্তানা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
 নিহত সাইফুল ইসলাম মিরসরাই পৌরসভার আমবাড়িয়া গ্রামের মফিজুর রহমানের ছেলে এবং মিরসরাই পৌরবাজারের হক সুপার মার্কেটে মাহি জেন্টস নামে একটি প্রতিষ্ঠান রয়েছে তার। ব্যবসায়ী আহত হয়েছে কমপক্ষে আরো ১০ জন। আহতদের মধ্যে মোটর সাইকেল আরোহী মো. আলমগীর হোসেন নামে একজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে নেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মহাসড়কে সংস্কার কাজের জন্য বিএসআরএম গেইট থেকে বারইয়ারহাট পর্যন্ত মহাসড়কের ঢাকামুখী অংশ বন্ধ থাকায় চট্টগ্রামমুখী লেইন দিয়ে দুই দিকের গাড়ি চলাচল করে আসছে। এসময়  চিনকি আস্তানা বাজার এলাক চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান ঢাকামুখী বাস ও চট্টগ্রামমুখী একটি মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলে মোটার সাইকেল চালক ও ব্যবসায়ী সাইফুল ইসলাম মারা যায়। স্থানীয়রা এসে বাস, কাভার্ডভ্যান ও মোটর সাইকেলের আহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।
জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার উল্যাহ জানান, কাভার্ডভ্যান-বাস-মোটর সাইকেল সংঘর্ষে ঘটনাস্থলে একজন মারা গেছে। পুলিশ দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অনলাইন আপডেট

আর্কাইভ