ঢাকা, সোমবার 25 September 2017, ১০ আশ্বিন ১৪২8, ০৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

ইংলিশ লিগে জয় পেয়েছে সিটি-চেলসি-ম্যান ইউ

স্পোর্টস ডেস্ক : প্রথমার্ধের শেষ দিকে গোলের পর  দ্বিতীয়ার্ধে দুর্দান্ত খেলে ক্রিস্টার প্যালেসকে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটিকে। শনিবার ৫-০ গোলের জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে রয়েছে সিটি।আলভারো মোরাতার হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসিও।
স্টোক সিটির মাঠ থেকে ৪-০ গোলের জয় নিয়ে ফিরেছে আন্তোনিও কন্তের দল। সাউথ্যাম্পটনের মাঠে ১-০ গোলের জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ছয় ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের সমান ১৬ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে শীর্ষে আছে সিটি। তৃতীয় স্থানে থাকা চেলসির পয়েন্ট ১৩। নিজেদের মাঠে সানের দুর্দান্ত গোলে ৪৪তম মিনিটে এগিয়ে যায় সিটি। সিলভাকে বল দিয়ে ডি-বক্সের দিকে ছুটে যান সানে।
পরে সিলভার উচুঁ করে বাড়ানো বল ডান পা বাড়িয়ে এক খেলোয়াড়ের মাথার ওপর দিয়ে পার করে নিয়ে ডান পায়েরই টোকায় গোলরক্ষককে পরানত করেন জার্মানির তরুণ এই মিডফিল্ডার। ৫২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করতে অবদান রাখেন সানে। বাঁ দিক থেকে তার বাড়ানো নিখুঁত ক্রস লক্ষ্যে পৌঁছে দেন রাহিম স্টার্লিং। আট মিনিট পর স্টার্লিংই ব্যবধান বাড়ান। ডি ব্রুইনের উঁচু করে বাড়ানো বল ডি-বক্সের ডান দিক থেকে আগুয়েরো প্রথম ছোঁয়াতে পাঠিয়েছিলেন ইংলিশ এই ফরোয়ার্ডের কাছে।শেষ দিকে আরও দুই গোল করে দাপুটে জয় তুলে নেয় সিটি।
৮২তম মিনিটে সানের ক্রসে ছয় গজ বক্সের ভেতর থেকে লক্ষ্যভেদ করেন আগুয়েরো। ৮৯তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ফ্যাবিয়ান ডেলফের বাঁকানো শট উপরের কোণা দিয়ে ঠিকানা খুঁজে পেলে স্কোরলাইন হয় ৫-০।

অনলাইন আপডেট

আর্কাইভ