ঢাকা, সোমবার 25 September 2017, ১০ আশ্বিন ১৪২8, ০৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

কলারোয়ায় সীমান্ত পথে মাদক চোরাচালান

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা: কলারোয়া সীমান্তে পথে ফেনসিডিলসহ যৌন উত্তেজক ট্যাবলেট পাচারের ধুম পড়ে গেছে। সহজলভ্য মাদকের নেশায় বুদ হয়ে তরুণ ও যুব সমাজ নানা প্রকার অপরাধে জড়িয়ে পড়ছে। ফলে দেশর সামাজিক স্থিতিশীলতা  বিনষ্ট হচ্ছে।
সীমান্তের নির্ভরযোগ্য সুত্র জানায়,গভীর রাতে সীমান্তের চোরাই পথে পাচার হয়ে আসছে ফেনসিডিল  ইয়াবা, এনাগ্রা, ভায়াগ্রা সহ নানা নামের যৌন উত্তেজক ট্যাবলেটের  চালান। চোরাচালান সিন্ডিকেট এজেণ্টরা সীমান্তে কর্মরত ও টহলরত বিজিবি সদস্যদের সুযোগ বুঝে বিভিন্ন উপঢৌকন দিয়ে, ভাল খাওয়ার ব্যবস্থা করে সখ্যতা গড়ে তুলছে। প্রয়োজনের সময় এই সি-িকেট এজেন্টরা টহলরত বিজিবি সদস্যদের নানা অপকৌশলে ব্যাস্ত রেখে ফেনসিডিলসহ যৌন উত্তেজক ট্যালেটের চালান পাচার করে আনার সুযোগ করে দিচ্ছে।
বিশেষ করে সিন্ডিকেট এজেন্টরা  বিজিবি’র কাছে চোরাই পথে গরু আনার নাম করে সীমান্তে অবস্থান নিয়ে বা ভারতে প্রবেশ করে সুযোগ বুঝে ফেনসিডিল সহ যৌন উত্তেজক ট্যাবলেটের চালান পাচার করে আনার ব্যবস্থা করছে। সময় সুযোগ বুঝে কলারোয়ার কেড়াগাছির চারাবাড়ি সীমান্তে, রথখোলা সীমান্তে, কুটিবাড়ী সীমান্তে, গাড়াখালী সীমান্ত পথে, দক্ষিণ ভাদিয়ালী সীমান্ত পথে, উত্তর ভাদিয়ালী সংলগ্ন রাজপুর খাঁ-বাগান সীমান্ত পথে, চান্দা সীমান্ত পথে, বড়ালী সীমান্ত পথে, হিজলদী ভদ্রশাল সীমান্ত পথে, হিজলদী শিশুতলা সীমান্ত পথে, সুলতানপুর তালসারি সীমান্ত পথে, গোয়ালপাড়া আমবাগান দিয়ে, চান্দুড়িয়া গাড়ালবাড়ি সীমান্ত পথে এসব পাচার করে নিয়ে আসছে।

অনলাইন আপডেট

আর্কাইভ