ঢাকা, সোমবার 25 September 2017, ১০ আশ্বিন ১৪২8, ০৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

সোনাগাজীতে MARCEL’র উদ্যোগে কুইজ প্রতিযোগিতা ও ক্রেচ কার্ডের পুরস্কার বিতরণ

সোনাগাজীতে মার্সেল এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন হেড মার্সেল মো: সাখাওয়াত হোসেন এম.বি.এ, পি.এইচ.ডি সহ অতিথিবৃন্দ

সোনাগাজী সংবাদদাতা : সোনাগাজীতে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে MARCEL’র উদ্যোগে উপজেলার মাধ্যমিক পর্যায়ের স্কুল-মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত কুইজ প্রতিযোগিতা এবং ঈদুল আযহা উপলক্ষ্যে ক্রেচ কার্ডের পুরস্কার বিতরণ আল-হেলাল একাডেমী ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। MARCEL পণ্য গুনে-মানে অনন্য, স্বদেশী পন্য কিনে হও ধন্য” এ শ্লোগান কে সামনে রেখে MARCEL’র শো-রুম পরিবেশক সোনাগাজী বাজারের পাটোয়ারী ইলেকট্রনিক্স- ২ এর উদ্যোগে মাস্টার নজরুল ইসলাম আলম এবং মাস্টার সাখাওয়াত উল্যাহর যৌথ সঞ্চালনায় ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আবু তাহের ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন হেড মার্সেল মো: সাখাওয়াত হোসেন এম.বি.এ, পি.এইচ.ডি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন MARCEL’র মার্কেটিং ম্যানেজার মার্সেল সাউথ আবদুল্লাহ আল মামুন, সিনিয়র সহকারি পরিবেশক মার্সেল সাউথ ফেনী জোন এর মো: রবিউল ইসলাম সুমন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আল হেলাল একাডেমীর প্রধান শিক্ষক মো: আবদুল হক, ডা: গোলাম মাওলা ও মার্সেল শো-রুম সোনাগাজীর পরিবেশক পাটোয়ারী ইলেক্ট্রনিক্স- ২ এর স্বত্বাধিকারী মাহ্মুদুল হাসান প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হেড মার্সেল মো: সাখাওয়াত হোসেন বলেন, MARCEL’র সকল পন্য সম্পূর্ণ দেশীয় প্রোডাক্ট, এর পন্য গুলো গুনগত মান ভাল হওয়ায় বিশ্বের প্রায় অর্ধশত রাষ্ট্রে রপ্তানী হচ্ছে। MARCEL পণ্য আজ দেশের জন্য বিদেশ থেকে দেশের সুনাম বয়ে আনছে এটা আমাদের দেশের জন্য সত্যিই বড় গৌরবের বিষয়। MARCEL’র সোনাগাজীর পরিবেশক মাহ্মুদুল হাসান তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, উপজেলার ১৪টি হাইস্কুল ও মাদ্রাসার প্রায় ৮ শতাধিক শিক্ষার্থী MARCEL’র আয়োজিত কুইজ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে ৪২ জন শিক্ষার্থী বিজয়ী হয় এবং ঈদুল আযহা উপলক্ষ্যে মার্সেল পন্য কিনে ক্রেচ কার্ড নিয়ে সৌভাগ্যবান ২০০জনকে পুরস্কৃত করা হয়।
উল্লেখ্য মার্সেল ক্রেচ কার্ড বিজয়ী প্রথম পুরস্কার একটি- ১১ সিপ্টি ফ্রীজ লাভ করেন উপজেলার চর চান্দিয়া গ্রামের ফকির বাড়ীর মো: আলা উদ্দিন।

অনলাইন আপডেট

আর্কাইভ