ঢাকা, সোমবার 25 September 2017, ১০ আশ্বিন ১৪২8, ০৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

খাজনা আদায়ের আড়ালে মাদক ব্যবসার অভিযোগ

দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা: তিতাস উপজেলার মাছিমপুর বাজারে খাজনা আদায়ের আড়ালে মাদক ব্যবসার কারণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে অভিভাবকমহল। মাছিমপুর আর.আর. ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ বিল্লাল হোসেন এ বিষয়ে ইউএনও, ওসি ও পুলিশ সার্কেল বরাবর আবেদন করেছেন। মাদক ব্যবসার আড়ালে স্থানীয় স্কুল-মাদ্রাসার শিক্ষার্থী এমনকি উঠতি বয়সের তরুণ যুবক সহ অনেকেই নেশাগ্রস্ত হয়ে পড়ছে বলে অভিযোগ সূত্রে জানা গেছে। মাছিমপুর বাজারের ইজারাদার মজিবুর রহমান মহাআলম নামের এক যুবককে দিয়ে এসব ব্যবসা করার অভিযোগপত্র গত মঙ্গলবার তিতাসের ইউএনও মোঃ আলমগীর হোসেনের কাছে পেশ করা হয়েছে।
অভিযোগে আরো বলা হয়েছে ইজারাদার টোল আদায়ের সাইনবোর্ড না টানিয়ে এবং রশিদের মাধ্যমে হাটের দিন নির্ধারিত রেইটে টোল বা ইজারার টাকা আদায়ের পরিবর্তে নিজ ইচ্ছে মত প্রতিদিন টোল আদায় করা হচ্ছে।
এসবের প্রতিবাদ করায় ডাঃ কবির হোসেন নামে এক ব্যক্তির কাছ থেকে ২০হাজার টাকা জোরপুর্বক আদায়েরও অভিযোগ করেন তিনি। ইজারা না দিলে অনেকেই হামলা নির্যাতন ভোগ করতে হয়। মাদকের ছোবলে শিক্ষার্থী এবং জোরপূর্বক ইজারা আদায়ের কারণে ক্রেতা সাধারণ চরম ঝুঁকির মধ্যে রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ