ঢাকা, সোমবার 25 September 2017, ১০ আশ্বিন ১৪২8, ০৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

গাইবান্ধায় ১ লাখ তালের চারা ও বীজ রোপণ

গাইবান্ধা সংবাদদাতা: বজ্রপাত ও প্রাকৃতিক দুর্যোগের কবল  থেকে মানুষকে রক্ষা করতে গাইবান্ধার মহাসড়ক, বাঁধ ও  রেললাইনের পাশে, গ্রামীণ রাস্তার ধারে এবং সরকারি-   বেসরকারি প্রতিষ্ঠানসহ স্কুল-কলেজের উন্মুক্ত স্থানে তালের চারা ও বীজ রোপণ কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
এই কর্মসূচীর আওতায় আজ বুধবার গাইবান্ধা জেলার সাতটি উপজেলা ও ৩টি পৌর এলাকায় আনুষ্ঠানিক ভাবে একযোগে ১ লাখ তালের চারা ও বীজ রোপণ করা হবে।
জেলা প্রশাসনের আয়োজনে গাইবান্ধা শহরের কুটিপাড়ায় শহর রক্ষা বাঁধের ধারে জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল তাল চারা ও বীজ রোপণ করে আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচীর উদ্বোধন করেন। একই সময়ে প্রতিটি উপজেলা এবং ইউনিয়নেও তালের চারা ও বীজ রোপণ করা হয়। 
জেলা পর্যায়ের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, অতিরিক্ত জেলা পশাসক রেভিনিউ সিদ্দিকুর রহমান, জেলা কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আ.কা.ম. রুহুল আমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. আলিয়া ফেরদৌস জাহান, জেলা তথ্য অফিসার সাবিহা আকতার লাকি, সংশ্লিষ্ট পৌর কাউন্সিলর ইউনুস আলী শাহীন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ