ঢাকা, সোমবার 25 September 2017, ১০ আশ্বিন ১৪২8, ০৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

রাজশাহীতে ব্যবসায়ী শাহাবুল হত্যায় সন্ত্রাসী টাইগার গ্রেফতার

রাজশাহী অফিস : রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙা   ফেরতাপাড়া এলাকার ব্যবসায়ী শাহাবুল ইসলাম (৩২) হত্যাকাণ্ডের ঘটনায় আরিফুল ইসলাম ওরফে টাইগার (৩০) নামে এলাকার এক চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গত শনিবার রাত ১০টার দিকে রাজশাহীর আইডি হাসপাতালের স্টাফ  কোয়ার্টার থেকে তাকে গ্রেফতার করা হয়।
টাইগার নগরীর বহরমপুর এলাকার শামসুল ইসলামের  ছেলে। তিনি শাহাবুল হত্যা মামলার ৬ নম্বর আসামী। এছাড়া তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। জিজ্ঞাসাবাদে শাহাবুল হত্যার ব্যাপারে টাইগারের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য মিলবে বলে আশা করছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা পবা থানার পুলিশ পরিদর্শক হাসমত আলী বলেন, শাহাবুলকে হত্যার ঘটনার পর থেকেই আত্মগোপনে ছিলেন টাইগার। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। টাইগারকে রিমান্ডের আবেদন করা হতে পারে। এর আগে গত শুক্রবার সকালে পবা উপজেলার কৈকুড়ি এলাকার একটি রাস্তার পাশে শাহাবুলের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। শাহাবুল রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কাশিয়াডাঙ্গা ফেরতাপাড়া এলাকার নুরুল ইসলামের  ছেলে। তিনি পুকুরে মাছ চাষ করতেন। এছাড়া তিনি জমি  কেনা- বেচার ব্যবসার সঙ্গেও জড়িত ছিলেন। শাহাবুল হত্যার ঘটনায় তার মা মালেকা  বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে বলা হয়েছে, জমি  কেনার জন্য শাহাবুল জমির একজন বিক্রেতাকে ৬ লাখ টাকা বায়না দিয়েছিলেন। কিন্তু জমির মালিক  রেজিস্ট্রি দিচ্ছিলেন না। জমির  রেজিস্ট্রি না দিয়ে টাকা আত্মসাতের পরিকল্পনায় শাহাবুল খুন হন বলে মনে করেন তার মা। মামলার এজাহারে বলা হয়েছে, বায়না নিয়েও জমি লিখে না  দেয়ায় শাহাবুলের সঙ্গে জমির মালিকের চরম দ্বন্দ্ব  দেখা  দেয়। এই মিমাংসার নামে বৃহস্পতিবার রাতে বহরমপুর  মোড় থেকে একটি সাদা প্রাইভেটকারে করে এক আত্মীয়র সামনে থেকেই শাহাবুলকে তুলে নিয়ে যাওয়া হয়। পরদিন তার গলাকাটা লাশ পাওয়া যায়।
পুঠিয়ায় দুই বাসের
সংঘর্ষে নারী নিহত
আহত ২০
গতকাল রোববার দুপুরে রাজশাহীর পুঠিয়া উপজেলারা ভাংড়া নামক স্থানে ঢাকা-রাজশাহী মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক নারী নিহত হন। আহত হন অন্তত ২০ জন।
আহতদের মধ্যে আটজনকে গুরুতর অবস্থায় রাজশাহী  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। যাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে চিকিৎসকরা। পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাবিবুর রহমান জানান, রাজশাহী  থেকে  ছেড়ে যাওয়া সাব্বির ট্রাভেলসের সঙ্গে রংপুর  থেকে  ছেড়ে আসা রাজশাহীগামী  জেকে পরিবহন বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।
গোদাগাড়ীতে পদ্মা নদী
থেকে অজ্ঞাত ব্যক্তির
 লাশ উদ্ধার
গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর গোদাগাড়ীতে পদ্মা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।
গতকাল রোববার সকালে গোদাগাড়ী পৌর এলাকার সারাংপুর গ্রামের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নদীর পাড়ে একটি লাশ ভাসতে দেখলে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। গোদাগাড়ী মডেল থানার পুলিশ জানায়, স্থানীয় লোকজন লাশটি সনাক্ত করতে পারেনি। ধারণা করা হচ্ছে লাশটি পদ্মা নদী হয়ে  ভেসে এখানে আসে। লাশের পরিচয় না পাওয়া গেলে আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ