ঢাকা, সোমবার 25 September 2017, ১০ আশ্বিন ১৪২8, ০৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

সাভার সংবাদদাতা : সাভারে সিরাজুল ইসলাম নামের (২৪) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এক সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরের একটি রুম থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। সে সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার মিরকুটুরিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। সে স্ত্রী ও সন্তান নিয়ে সাভারের ভাগলপুর এলাকায় জাহিদের বাসায় একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতো।
সাভার উপজেলা আনসার অফিসের ইউ আই কর্মকর্তা জোবায়ের হোসেন জানান, শনিবার রাতে সাভার উপজেলা আনসার অফিসের কর্মরত আনসার সদস্য সিরাজুল ইসলাম সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিরাপত্তার দায়িত্ব পালন করেছিলো। পরে গভীর রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের একটি রুমে রশি দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে তিনি আত্মহত্যা করেন। পরে রোববার সকালে তার লাশ দেখে হাসপাতাল কর্তৃপক্ষ সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। মৃত আনসার সদস্য আট মাস আগে আনসার বাহিনীতে যোগ দেন।
এবিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা ডা.আমজাদুল হক জানান কিকারণে ওই আনসার সদস্য আত্মহত্যা করেছে তা তাদের জানা নেই। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার (ওসি) মোহসিনুল কাদির।
অন্যদিকে শনিবার রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের একটি গ্রাম থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ