ঢাকা, বুধবার 27 September 2017, ১২ আশ্বিন ১৪২8, ০৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

টাইগারদের শুভকামনায় জাগো এফএম এর ‘উইশ বল’

দক্ষিণ অফ্রিকা সফরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে শুভকামনা জানাতে জাগো এফএম সমর্থকদের জন্যে নিয়ে এসেছে ‘জাগো উইশ বল’। সমর্থকরা এ উইশ বলে টাইগারদের শুভকামনা জানিয়ে স্বাক্ষরসহ লিখতে পারবেন নানা শুভেচ্ছা বার্তা।

সোমবার রাজধানীর বাড্ডায় জাগো এফএম এর প্রধান কার্যালয় থেকে জাগো উইশ বল এর যাত্রা শুরু হয়। এর উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ট সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল। এসময় উপস্থিত ছিলেন জনপ্রিয় ধারাভাষ্যকার আব্দুস শাকুর।

ক্রিকেটার আশরাফুল বলেন, জাগো এফএম এর এ ধরনের উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। এ উদ্যোগ ক্রিকেটারদের আরও ভাল খেলার উৎসাহ যোগাবে।

জাগো এফএম এর স্টেশন ম্যানেজার উদয় চৌধুরী জানান, জাগো উইশ বলটি প্রথমদিন বাড্ডা, বনানী ও বসুন্ধরা এবং দ্বিতীয় দিন মিরপুর এলাকা প্রদক্ষিণ করে। এরপর পর্যায়ক্রমে আগারগাঁও, শ্যামলী, ধানমন্ডি, কারওয়ান বাজার, মগবাজার ও হাতিরঝিল এলাকা প্রদিক্ষণ করবে। আগামী বৃহস্পতিবার ভক্তদের শুভেচ্ছা গ্রহণ শেষে পাঠানো হবে টিম টাইগারদের কাছে।

তিনি আরও জানান, জাগো উইশ বলের সাথে সেলফি তুলে সমর্থকরা পেতে পারেন জাগো এফএম এর হট সিটে বসার ও আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ। এজন্য তাদেরকে সেলফির সাথে #রিংযনধষষ #লধমড়ভস লিখে জাগো এফএম উইশ বল ইভেন্ট পেজে পোস্ট করতে হবে। এতে সর্বোচ্চ লাইক ও শেয়ার পেয়ে জিতে নিতে পারবেন এ সুযোগ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ