ঢাকা, বুধবার 27 September 2017, ১২ আশ্বিন ১৪২8, ০৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

মোহাম্মদপুরে ছিনতাইকারী ধরার পর বাসায় হামলা

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুরে হাতেনাতে ছিনতাইকারী ধরার পর মধ্যরাতে এক ব্যক্তির বাসায় হামলা চালিয়ে ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

মোহাম্মদপুরের রাজিয়া সুলতানা রোডের বাসিন্দা নূরুল আনাম জানান, গত বৃহস্পতিবার বিকালে বাসার বারান্দায় দাঁড়িয়ে থাকার সময় সামনের রাস্তায় দেখেন স্থানীয় একটি কলেজের এক শিক্ষার্থীকে দুই ছিনতাইকারীর একজন ঘাড়ে হাত দেওয়ার ছলে ব্লেড ধরে এবং অপরজন তার পকেট থেকে মোবাইল, মানিব্যাগ বের করে নিচ্ছে। এ দৃশ্য দেখে তিনি দ্রুত তিনি নীচে নেমে আসেন এবং এক ছিনতিইকারীকে জাপটে ধরে ফেলেন, অন্যজন পালিয়ে যায়। এরমধ্যে স্থানীয় লোকজন জড়ো হয়ে ছিনতাইকারীকে মারধর করার পর ওই সড়কের কয়েকজন যুবক এসে তাকে পুলিশের কাছে দেওয়ার নাম করে কৌশলে ছাড়িয়ে নেয়। এরপর তারা তাকে আর পুলিশে কাছে দেয়নি। এই ঘটনার একদিন পর শনিবার মধ্যরাত ৩টার দিকে বেশ কয়েকটি ইট মেরে বাসার জানালার কাঁচ ভেঙে দেয় দুবৃত্তরা।

নুরুল আনাম জানান, ইট মেরে তার তিনতলার বাসার ড্রইং রুমের জানালার কাঁচ ভেঙে পালিয়ে যাওয়ার সময় পাশের একটি ভবনের সিসি ক্যামেরায় তিনজনের চেহারা ধরা পড়ে। তাদের একজন মারধরের শিকার ওই ছিনতাইকারী বলে ধারণা করছেন তিনি। ড্রইং রুমে কেউ থাকে না জানিয়ে তিনি বলেন, “ওখানে কেউ থাকলে আহত হতেন।”

এ বিষয়ে মোহাম্মদপুর থানায় একটি জিডি করা হয়েছে জানিয়ে নুরুল বলেন, তিনি বা তার পরিবারের কারও ওপর হামলা হতে পারে বলে আশঙ্কা করছেন তিনি।

এ ঘটনা নিয়ে পুলিশের পদক্ষেপ জানতে চাইলে মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ