ঢাকা, বুধবার 27 September 2017, ১২ আশ্বিন ১৪২8, ০৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

সিটিং সার্ভিসের নামে সড়কে চিটিং চলছে -সেতুমন্ত্রী

নারায়ণগঞ্জ (সোনারগাঁ) সংবাদদাতা: নাররায়ণগঞ্জের সোনারগাঁয় প্রতিষ্ঠিত র‌্যাংগস গ্রুপের বৃহত্তম গাড়ি সংযোগ প্লান্ট উদ্ভোধনী অনুষ্ঠান গত শুক্রবার অনুষ্ঠিত হয়। র‌্যাংগস মটরসের ব্যবস্থাপনা পরিচালক মিস সোহানা রউফ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের এমপি।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের বলেন, সড়কে বর্তমানে সিটিং সার্ভিসের নামে চিটিং করা হচ্ছে। তিনি বলেন, সড়কে প্রচুর পরিমাণে ফিটনেসবিহীন গাড়ি চলছে। এ সময় ফিটনেসবিহীন গাড়ি নিয়ন্ত্রণ করার জন্য সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এনায়েত হোসেনকে সহযোগিতা করার অনুরোধ করেন তিনি। তিনি আরোও বলেন, র‌্যাংগস গ্রুপের গাড়িগুলো মানসম্মত বলে আমি জানি। আশাকরি র‌্যাংগস গ্রুপ সর্বোচ্চ কোয়ালিটি সম্পন্ন পরিবহন তৈরী করবেন। র‌্যাংগস গ্রুপের এক দিনের লভ্যাংশ রোহিঙ্গা শরনার্থীদের দেওয়ার জন্য তিনি র‌্যাংগস মটরসের ব্যবস্থাপনা পরিচারলক মিস সোহানা রউফ চৌধুরীকে ধন্যবাদ জানান।
সভাপতির বক্তব্যে র‌্যাংগস মটরসের ব্যবস্থাপনা পরিচালক মিস সোহানা রউফ চৌধুরী বলেন, সংযোজন প্লানটি আনুষ্ঠানিকভাবে চালু করতে পেরে আমরা আনন্দিত। প্রাথমিকভাবে নতুন এই প্লান্ট থেকে মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটিডের পিক আপ ভ্যান ও হিউম্যান হলার সংযোজন করলেও ধীরে ধীরে অন্যান্য ব্রান্ডের গাড়িও সংযোজন করা হবে। সুপরিসর প্লান্ট ও ফ্রেবিকেশনের জন্য পৃথক স্থানের সুবিধা থাকায় সংযোজন প্রক্রিয়ায় আমাদের কোন প্রকার অতিরিক্ত সহায়তার প্রয়োজন হবে না।
তিনি আরোও বলেন, আমাদের দক্ষ ও মেধাবী কর্মীরা অন্য কোম্পনির তুলনায় গ্রাহকদের দ্রুত সেবা দিতে সক্ষম হব।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটিডের চিফ অফ ইন্টারন্যাশনাল অপারেশনস আরবিন্দ ম্যাথিউ, র‌্যাংগস মটরের নির্বাহী কর্মকর্তা দিলিপ ব্যানার্জি, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামসহ র‌্যাংগস গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ