ঢাকা, শুক্রবার 29 September 2017, ১৪ আশ্বিন ১৪২8, ০৮ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

ফেনীতে ৬৬ লাখ টাকার ইয়াবাসহ ২ জন গ্রেফতার

ফেনী সংবাদদাতা: ফেনী শহরের মহিপালে সোমবার ভোরে প্রাইভেটকার তল্লাশী করে ৬৬ লাখ টাকা মূল্যের ২২ হাজার পিস ইয়াবা সহ ২ জনকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ।
হাইওয়ে পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাত ৩ টার দিকে মহিপাল হাইওয়ে পুলিশের সার্জেন্ট আবদুল্লাহ আল মামুন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল চাঁড়িপুর কোব্বাদ আহম্মদ উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থান নেয়। ঢাকাগামী একটি নম্বরবিহীন প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে দ্রুতবেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় গাড়িটি তল্লাশী করে ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় চালক জসিম উদ্দিন (৩৫) ও সজিব মিয়া (৩২) কে গ্রেফতার করা হয়। গ্রেফতার জসিম কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার কমলপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে ও সজিব একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে।
সার্জেন্ট আবদুল্লাহ আল মামুন জানান, ইয়াবা উদ্ধারের ঘটনায় গ্রেফতার দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
ফেনী বাজারে বিপুল পরিমান পলিথিন জব্দ
ফেনী সংবাদদাতা: ফেনী শহরের খাজা আহম্মদ সড়কে সোমবার অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় বিপুল পরিমাণ পলিথিন জব্দ ও জরিমানা করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, জেলা প্রশাসনের আরডিসি ও ভ্রাম্যমান আদালতের বিচারক সাইফুল ইসলাম অভিযানে বের হন। অভিযানকালে খাজা আহম্মদ সড়কে ফরিদ রেকসিন সেন্টারে হানা দিয়ে বিপুল পরিমান পলিথিন জব্দ করা হয়। দোকান মালিক মো: সেলিমের ৮ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানের টের পেয় অন্য পলিথিন ব্যবসায়ীরা পালিয়ে যায়।
একইসময় শহরের ইসলামপুর সড়কের একটি গোডাউন থেকে ২ বস্তা পলিথিন জব্দ করা হয়। অভিযানকালে পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক শওকত আরা কলি, শহর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক খোন্দকার নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ