ঢাকা, শুক্রবার 29 September 2017, ১৪ আশ্বিন ১৪২8, ০৮ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

ভ্যান চালককে পিটিয়ে হত্যা

নাজিরপুর (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুরে বসত বাড়ির গাছ কাটা নিয়ে এক ভ্যান চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে।  নিহত ভ্যান চালক মো. নজরুল ইসলাম শেখ(৪৩)উপজেলার সদর ইউনিয়নের পাতিলাখালী গ্রামে মৃত মো. কাছেম শেখের পুত্র। জানা গেছে, বসত বাড়ির বিক্রি করা গাছ কাটা  নিয়ে গত রবিবার এ মারধরের ঘটনায় গতকাল সোমবার ভোর রাতে তার মৃত হয়।
নিহতের বড় বোন মোমেনা বেগম জানান, তার ভাইয়েরা গত ৬ মাস আগে বাড়ির কিছু গাছ বিক্রি করলে একই বাড়ির হাবিব শেখ ও হানিফ শেখ গাছ ক্রেতাদের তা  কাটতে বাধা দেন।
কিন্তু তার পরও ক্রেতারা গাছ কেটে নিলে এর জের ধরে ওই দিন সকাল ৯টার দিকে হাবিব শেখ ও হানিফ শেখের নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে প্রায় ৪০/৫০ জন লোক তাদের উপর হামলা চালাতে ঝড়ো হয়। এ ঘটনায় নিহতের বড় ভাই  মো. সাহাবুদ্দিন স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মো. মোশারেফ হোসেন খান ও জেলা পরিষদের সদস্য আ’লীগ নেতা মো. সুলতান মাহামুদ খানকে জানলে তারা পরিস্থিতি নিয়ন্ত্রনে ওই বাড়িতে যান।
এ সময় তারা ভ্যানে করে ওই নজরুল ইসলাম ও  তার বড় ভাই  সাহাবুদ্দিন শেখ (৫২) উপজেলা সদরে আসার সময় প্রতিপক্ষের লোকজন উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে সংলগ্ন ব্রাক অফিসের সামনে থেকে তাদের ভ্যানের গতিরোধ করে হাতে থাকা লোহার রড দিয়ে পিটিয়ে ২ ভাইকে গুরুতর আহত করে। আহতদের  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলও গুরুতর আহত মো. নজরুল ইসলামকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয় ও ওই রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করা হলে মাঝ পথে রাত ৪টার দিকে তার মৃত্যু হয়। থানা পুলিশের অফিসার ইন চার্জ  মো. হাবিবুর রহমান জানান, এ ঘটনায় নিহতের ভাই মো. শাহাবুদ্দিন শেখ বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ